Followers

Ad

আদিবাসীদের অবস্থা এখন কেমন ? দেবতার আসন পেয়েছে নওশাদ সিদ্দিকী - isf bangla

 আদিবাসীদের অবস্থা এখন কেমন ? দেবতার আসন পেয়েছে নওশাদ সিদ্দিকী

      উত্তরদিনাজপুর জেলার চোপড়া ব্লকের আমবাড়ি ও লোধাবাড়িতে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট এর পক্ষ থেকে আবারো পরিদর্শন করেন জেলা স্তরের সকল কর্মীবৃন্দগণ। আপনারা নিশ্চই অবগত আছেন আইএসএফ চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক মহঃ নওসাদ সিদ্দিকি ভাইজান কথা দিয়েছিলেন যে যতদিন না সরকার ব্যবস্থা নিচ্ছেন নির্যাতিত এলাকার সকল মানুষের অন্য এবং বাসস্থানের ,তত দিন দায়িত্ব নিয়ে খাওয়া দাওয়ার ব্যবস্থা করবে আই এস এফ। আজকে তিন দিন  হল এবং আরো আগামী ( ২) দুদিনের ব্যবস্থা আমরা করে দিয়ে ছিলেন  আই এস এফ পার্টির চেয়ারম্যান তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। তারপরেে আবার মালদা জেলা আই এস এফ কমিটির সদস্য শ্রীমন হাঁসদা এবং চিরনজয় সরেন, উত্তর দিনাজপুর জেলার কনভেনার আনিসুর রহমান ও অন্যান্যদের নেতৃত্বে চলছে আজো তাদের খাওয়া দাওয়া।
    এ থেকে বোঝা যায় রাজ্যের যে প্রান্তে যে কোন মানুষ যখনই কোন বিপদের মধ্যে পড়ছে। তাদের পাশে গিয়ে দাঁড়াচ্ছেন রাজ্যের একমাত্র দল এবং বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। চোপড়ার আমবাড়ি লোধাবাড়ির ঘটনাটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছিলেন নওশাদ সিদ্দিকী সাহেব। সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও দেখার পরে নওশাদ সিদ্দিকী সাহেব রওনা দেয় আমবাড়ি লোদা বাড়ির উদ্দেশ্যে। সমস্ত ঘটনা পরিদর্শন করার পর এবং স্থানীয় বাসিন্দাদের সাথে কথাবার্তা বলার পর অবশেষে নিজে বাধ্য হলেন সেখানে নিজের দলের কর্মীদের নিয়ে রান্না করে তাদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা করার। 
      যেখানে আজও পর্যন্ত রাজ্যের শাসক দল কোনরকম কোন ভূমিকা অবলম্বন করেনি।  আমবাড়ি লোধাবাড়ির ঘটনায় সেখানকার অত্যাচারিত মানুষের অবস্থা কি সেটাও দেখেনি। কিন্তু রাজ্যের একমাত্র বিধায়ক ছুটে গিয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য। আর এই জন্যই বর্তমান সময়ে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। তাকে বিভিন্ন রকম ভাবে চক্রান্ত করা হচ্ছে যাতে মানুষ তার পেছন থেকে সরে যায়। কিন্তু তার বিরুদ্ধে যত চক্রান্ত করা হচ্ছে আরো মানুষ তার পাশে গিয়ে দাঁড়াচ্ছে তাকে সাহায্য সহযোগিতা করছে এবং মানুষ ভালোবেসে তার জন্য প্রাণও বাজি রাখছে। 

      এরকম সুন্দর পরিষেবা পাওয়ার পরে আদিবাসীদের মনে দেবতার আসন পেয়েছে নওশাদ সিদ্দিকী সাহেব এবং তারা নওশাদ সিদ্দিকী সাহেবকে প্রাণভরে আশীর্বাদ করেছেন আগামী দিনে যাতে আরো ক্ষমতাশালী হয়ে উঠতে পারে আইএসএফ পার্টি ।
 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS