Followers

Ad

আবার উত্তপ্ত ভাঙ্গড়, ISF ও TMC মধ্যে সংঘর্ষ ও উপসমিতি গঠন - isf bangla


আবার উত্তপ্ত ভাঙ্গড়, ISF ও TMC মধ্যে সংঘর্ষ ও উপসমিতি গঠন 


     আবার উত্তপ্ত ভাঙ্গড়ের কাশিপুর ISF ও TMC মধ্যে সংঘর্ষ । জল নিকাশি ব্যবস্থাকে কেন্দ্র করে সংঘর্ষ বাদে বলে জানা গিয়েছে। আই এস এফ কর্মী সমর্থনদের মারধরের অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে পাল্টা আইএসএফ দলের বিরুদ্ধে মারধরের অভিযোগ করে বর্তমান শাসক দল। ঘটনাস্থলে পুলিশ পৌঁছায় এবং ঘটনা নিয়ন্ত্রণে আনে তবে আজ বিশৃঙ্খলা এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছটা পর্যন্ত এই ১৪৪ ধারা জারি ছিল, বিস্তীর্ণ এলাকা জুড়ে। যেহেতু আজ ভাঙড়ে পঞ্চায়েত উপসমিতি গঠন ছিল। তাই যাতে কোনো রকম কোনো অশান্তি বা গন্ডগোল সৃষ্টি না হয়, তার জন্য এই ১৪৪ ধারা জারি করা হয়েছিল। 
    পঞ্চায়েত গঠনের পর আনন্দে মেটে মেতে উঠেছে সারা ভাঙ্গড়। কারণ তারা শেষ পর্যন্ত উপশমিতি গঠন করলো এর আগে নওশাদ সিদ্দিকী সাহেব ঘোষণা দিয়েছিল যে তারা পঞ্চায়েত গঠন আনুষ্ঠানিকভাবে করবে না। কিন্তু আজ যখন আনুষ্ঠানিক ভাবে উপ- সমিতি গঠন হলো তখন ঢোল বাজনা বিভিন্ন রকম বাদ্যযন্ত্র নিয়ে দলের সমস্ত কর্মী এবং সাধারণ মানুষ উল্লাসিত এবং খুবই আনন্দিত হয়ে যে যার বাড়ি ফিরেছেন। ঘটনাস্থলে ভাঙ্গড়ের বিধায়ক তথা আইএসএফ দলের চেয়ারম্যান পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব আসে এবং তার দলের কর্মীবৃন্দদের কাছে সমস্ত খবরা খবর জানতে চান। একটা জিনিষ সমস্ত রাজ্যের মানুষ অবগত আছেন যে আইএসএফ দলের চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব সর্বদা তানার এলাকা শান্তি রাখার জন্য চেষ্টা করে চলেছে। তার পরেও কিছু মস্তান দুষ্কৃতিদের জন্য এরকম দুর্ঘটনা ঘটেই চলেছে দফায় দফায়। সমস্ত ঘটনা শোনার পর বিধায়ক নওশাদ সিদ্দিকী সাহেব বলেন এলাকা শান্ত রাখার জন্য বিরোধীপক্ষ কিংবা নিজেদের যেসব কর্মী বিন্দুরা আছে। তারা সর্বসময় যেন একত্রিতভাবে মিলেমিশে সব কাজ করে।

      সাথে সাথে পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে তিনি বার্তা দেন ছোটখাটো বিষয় নিয়ে মারামারি গন্ডগোল না করে আইনি ব্যবস্থা নেওয়ার আগে নিজেদের একটু ভেবে দেখা দরকার। যেসব গুন্ডা মস্তানরা এরকম ভাবে গন্ডগোল পাকানোর চেষ্টা করছে তাদেরকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির কথা ও জানান বিধায়ক নওশাদ সিদ্দিকী সাহেব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS