Followers

Ad

শীতলকুচি কুচবিহার ISF এর জনসভা আগামী পয়লা অক্টোবর - ISF Bangla

শীতলকুচি কুচবিহার ISF এর জনসভা আগামী পয়লা অক্টোবর

     আগামী মাসের ১ তারিখে শীতলকুচি কুচবিহার ISF পার্টির প্রথম জনসভা হতে চলেছে। আস্তে আস্তে রাজ্যের এই প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত জায়গা করে নিচ্ছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। একটা সময় ছিল যখন নওশাদ সিদ্দিকী সাহেব কে কেউ চিনত না কিন্তু আজ বিশ্বের মানুষ তাকে চিনতে পেরেছে এর পেছনে অনেক রকম অনেক ঘটনা আছে। যেভাবে মানুষ সাড়া দিচ্ছে তানার ডাকে একদিন অবশ্যই একটা জায়গায় পৌঁছাতে পারবে। কারণ রাজ্যের সমস্ত জেলায় আস্তে আস্তে সারা পড়েছে। সামনাসামনি না দেখে মানুষ শুধু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব কে দেখে নিজেদের মনে জায়গা দিতে শুরু করেছে। 
        আগামী অক্টোবর মাসের পহেলা তারিখে কুচবিহারে প্রথম জনসভা করতে চলেছে ইন্ডিয়ান সেগুলো ফন্ট তথা ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। তাই কোচবিহার জেলার বিভিন্ন থানা এবং অঞ্চলের মানুষের কাছে আন্তরিকভাবে আবেদন আপনারা জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে অবশ্যই উক্ত জনসভায় যোগদান করে জনসভাটি সাফল্যমন্ডিত করিবেন। সর্বসময় গরিবের পাশে দাঁড়িয়ে এবং বর্তমান শাসক দলের অত্যাচার নির্যাতন নিপীড়ন থেকে মানুষকে বাঁচাতে ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব এভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করছেন। যেখানে শাসক দল বিভিন্ন রকম ভাবে চক্রান্ত করে গরিব ও অসহায় খেটে খেয়েকো মানুষকে বিভিন্ন রকম কেস দেওয়ার হুমকি দিয়ে তাদের দলে টানার চেষ্টা করছে সেখানে পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব তাদের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাহায্য সহযোগিতা করছে।

      আগামীকাল ২৩ শে সেপ্টেম্বর ভাঙড় দু'নম্বর গ্রাম পঞ্চায়েতের মাঝেরহাট অফিসে উপস্থিত থাকবেন ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব সাধারণ মানুষের সাথে সাক্ষাৎ করার জন্য। যদি কোন মানুষের সাক্ষাতের প্রয়োজন হয় অবশ্যই আগামীকাল অর্থাৎ ২৩ শে সেপ্টেম্বর শনিবার বেলা ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সময়ের মধ্যে মাঝেরহাটের অফিসে সাক্ষাৎ করবেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS