Followers

Ad

কেন ISF এর রক্তদান শিবিরে শাসক দলের হুমকি ? DA ধর্না মঞ্চে নওশাদ সিদ্দিকী ধাক্কা মারা ব্যক্তিটি কে ? কেন মেরেছিল ধাক্কা ?

কেন ISF এর রক্তদান শিবিরে শাসক দলের হুমকি ? DA ধর্না মঞ্চে নওশাদ সিদ্দিকী ধাক্কা মারা ব্যক্তিটি কে ? কেন মেরেছিল ধাক্কা ? 


        হাওড়া জেলার বাকড়া দক্ষিণ নয়াবাজ রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন ভাঙ্গড়ের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। উক্ত রক্তদান শিবিরে এক শতাধিক মানুষ রক্তদান করেন। রক্তদান শিবির টা ISF পার্টি আয়োজন করার কারণে শাসক দলের পক্ষ থেকে হুমকি দিওয়া হয়েছে এখানে দ্বিতীয় ভাঙ্গড় হবে। সেই সাথে পুলিশদের সম্পর্কেও অনেক কথা বলেন তিনি। বিধায়ক বলেন কিছু কিছু পুলিশ তারা সম্পূর্ণ শাসক দলের হয়ে কাজ করছে তবে সব পুলিশকে আমি বলব না অনেকে আছে তারা বাধ্যতামূলক ভাবে শাসকদলের হয়ে কাজ করতে বাধ্য হচ্ছে। বিশেষ করে কিছু কিছু IPS অফিসার আছে যারা একেবারে শাসকদলের হয়েই কাজ করছে। 
           বক্তব্যের মাঝে ভাঙ্গরের বিধায়ক উল্লেখযোগ্য একটা কথা বলেন যেটা হলো DA ধর্না মঞ্চে যে ব্যক্তি আমাকে ধাক্কা মেরেছিল আমি তার বিরুদ্ধে কিন্তু কোন কেস করিনি তবে পুলিশ কি করেছে সেটা আমি জানি না। লোকটি সম্পর্কে আরও বলেন আমি জানি শাসক দল লোকটির মাথা খেয়ে ছিল তাই সে আমাকে বাধ্যতামূলক ভাবে DA-র মঞ্চে ধাক্কা মেরেছিল তবে এই কথাটা আপনাদের সামনে বলে রাখতে পারি, একদিন সে আমাদের দলে আসবেই এটা আমি নিশ্চিত।

            রক্তদানের শেষে ভাঙ্গড়ের বিধায়ক তথা পীরজাদা সিদ্দিকী সাহেব তিনি তানার মূল্যবান বক্তব্য রাখেন। যে বক্তব্যে মানুষের মনে দাগ কেটে গিয়েছে, বক্তব্যের মূল অংশ ছিল, যে রক্তদান জীবন দান যেখানেই রক্তদান শিবির অনুষ্ঠিত হবে সেখানেই জাতি ভেদাভেদ না দেখে, রাজনীতি কোনো রঙ না দেখে অবশ্যই জনসাধারণের গিয়ে রক্তদান শিবিরে অংশগ্রহণ করা উচিত। কারণ বিন্দু বিন্দু রক্ততে বাজবে একটি প্রাণ তাই তো মানুষের রক্তদান হলো জীবন দান। 
        পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব প্রথমেই বক্তব্য শুরু করেন খেলাধুলার বিষয় নিয়ে। খেলাধুলার বিষয় বলতে গিয়ে তিনি তানার নিজের ব্যক্তিগত জীবনের কথা বললেন, যে আমি নিজেই একজন ভলিবল প্লেয়ার আমি ন্যাশনালেও ভলিবল খেলেছি। তবে বর্তমান সময়ে খেলাধুলোর বিষয়টা রাজ্য সরকার এবং কেন্দ্র সরকার তুলে দেওয়ার কারণে কোন ছেলে খেলাধুলার দিকে আগ্রহ করে না। কারণ তাদের যখন খেলাধুলার বয়স হয়, সেই সময়টা তারা বিভিন্ন রকম কাজে কর্মে ব্যস্ত হয়ে পড়ে সেটা একমাত্র আর্থিক সংকটের কারণে। 

 🩸রক্তদান মহানদান 🩸 রক্তদান জীবন দান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS