Followers

Ad

বারাসাত প্রতিবাদ মিছিল থেকে কি বার্তা দিলেন ISF বিধায়ক ? দত্তপুকুর মোচপোল বিস্ফোরণ ঘটনার প্রতিবাদ মিছিল


বারাসাত প্রতিবাদ মিছিল থেকে কি বার্তা দিলেন ISF বিধায়ক ? 

      দত্তপুকুর মোচপোল বিস্ফোরণ কান্ড নিয়ে আজ বারাসাত ডিএম অফিসের সামনে বিক্ষোভ মিছিল। নওশাদ সিদ্দিকী, তাপস চ্যাটাজী, কতুবুদ্দিন ফাতিহি ও কলকাতা হাইকোটের আইনজীবী জামির উপস্থিত ছিলেন। বক্তব্য রাখলেন ইন্ডিয়ান সেকুলার ফন্টের চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। গতকাল ছিল ৩১শে আগস্ট নওশাদ সিদ্দিকী সাহেব এর পুনরায় CID অফিসে হাজিরা দেওয়ার দিন। নওশাদ সিদ্দিকী সাহেবকে CID র তরফ থেকে  চারঘন্টা জেরা করা হয় । সেখান থেকে বার হয়ে এসে সাংবাদিক দের মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী কে তিনি জানিয়েছেন CID অফিসারের সংখ্যা অনেক কম যার কারণে CID অফিসারদের ডিউটি করতে হয় ২০ থেকে ২২ ঘন্টা। অবিলম্বে CID অফিসারের সংখ্যা বাড়াতে হবে। সাথে সাথে যেসব সরকারি চাকুরে আছে তাদের DA র ব্যবস্থা পরিপূর্ণভাবে নেই, তাদেরকে DA এর ব্যবস্থা করতে হবে। কারণ ২০১১ সালের আগে যখন রাজ্যের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী হননি তখন জোর গলায় বলেছিল যাদের DA দেওয়ার ক্ষমতা নেই তাদের রাজ্যে শাসন ক্ষমতায় থাকার অধিকার নেই। আজ তিনি নিজেই DA দিতে পারছে না ।
       তারপরে দত্তপুকুর মোচপুলে যে বিস্ফোরণ হয়েছে সেই বিষয়ে অনেক কথা বললেন যার মধ্যে ছিল যারা বিস্ফোরণ ঘটনার সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এবং যাদের প্রাণহানি হয়েছে তারা যেন সঠিক বিচার পায় এবং যারা এই ঘটনার সাথে জড়িত পুলিশ থেকে শুরু করে শাসকদলের যে সমস্ত নেতারা টাকা বা ঘুষ খেয়ে ওইসব কাজ করার সাহায্য করেছে তাদের উপযুক্ত শাস্তি দেওয়ার কথা জানিয়েছেন বিধায়ক নওশাদ সিদ্দিকী সাহেব। 

     সাথে সাথে পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব নিজের দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন সমস্ত জায়গায় প্রতিবাদ করতে হবে কিন্তু কোন রকম আইনশৃঙ্খলা ভঙ্গ করে নয় সর্বসময় লয়ন অর্ডার মেনে প্রতিবাদ চালিয়ে যেতে হবে। আমরা যদি না আগিয়ে আসি তাহলে ভবিষ্যতে তারা আরো বেশি করে এসব কাজগুলো করতে থাকবে। তাই আমরা সর্বসময় তাদের বিরুদ্ধে প্রতিবাদ করেই যেতে হবে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS