Followers

Ad

চোপড়ার বৈঠক থেকে মূখ্যমন্ত্রী ও ত্বহা সিদ্দিকীর দিকে ইশারা ISF


চোপড়ার বৈঠক থেকে মূখ্যমন্ত্রী ও ত্বহা সিদ্দিকীর দিকে ইশারা ISF 

     চোপড়া থানার লালবাজারে জনসভায় আসতে চলেছে ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। চলতি মাসের শেষের দিকে চোপড়া থানা লাল বাজারে আয়োজন করা হয়েছে আইএসএফ পার্টির জনসভা। ঠিক এমনটি জানালেন রাজ্য সম্পাদক নাসিরুদ্দিন মীর। দার্জিলিং এবং রায়গঞ্জ আগামী লোকসভা নির্বাচনে প্রার্থী দিতে চলেছে আইএসএফ পার্টি। গত দিন চাপড়ায় গিয়ে সেখানকার আইএসএফ কর্মী সমর্থনদের নিয়ে একটি বৈঠক করেন রাজ্য কমিটির সম্পাদক সেই বৈঠক থেকে জানিয়েছেন আনিসুর রহমান।
        পীর সাহেবরা রাজনীতিতে আসবে কেন মুখ্যমন্ত্রীর এই প্রশ্নের উত্তরে রাজ্য কমিটির সম্পাদক বলেন আজ থেকে ঠিক ১১ - ১২ বছর আগে ফুরফুরা শরীফের আর একজন পীরজাদা যদি বর্তমান শাসক দলের হয়ে ভোট প্রচার না করতেন তাহলে হয়তো আজকের যিনি মুখ্যমন্ত্রী তিনি মুখ্যমন্ত্রী হতেই পারতেন না। এ থেকে বোঝা যায় যারা শাসক দলের হয়ে কথা বলবে সেইসব পীরজাদা দের রাজনীতি করার অধিকার আছে কিন্তু যারা শাসক দলের বিরুদ্ধে মুখ খুলবে তাদের রাজনীতি করার অধিকার নেই। সম্পাদক আরো বলেন এটা শুধু সাধারণ মানুষকে ভুল বোঝানো ছাড়া আর কিছু নয় ব্রিটিশ আমল থেকে ফুরফুরা শরীফের পীর সাহেবরা রাজনীতি না করলেও সর্বসময় সত্যের পথিক হয়ে সাধারণ ঘেটেকে অমানুষের পাশে দাঁড়িয়েছে বৃটিশদের বিরুদ্ধেও লড়াই করেছে আর আজকেরে তাদের রাজনীতি করার অধিকার নেই। এটা মানুষের ভুল বোঝানো ছাড়া আর কিছু নয়।

          চলতি মাসের শেষের দিকে চোপড়া থানার লালবাজারে জনসভা সফল হলে আগামী লোকসভা নির্বাচনে দার্জিলিং এবং রায়গঞ্জে প্রার্থী দেবে আইএসএফ ঠিক এমনটি জানালেন চোপড়ার আইএস এফ সম্পাদক আনিসুর রহমান। আনিসুর রহমান আরো বলেন ইতিমধ্যে সাধারণ মানুষের দিক থেকে আমরা ব্যাপক হারে সাড়া পাচ্ছি সাধারণ মানুষের বক্তব্য ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবের ব্যবহার আমাদের মনমুগ্ধ করেছে এবং আগামী লোকসভা নির্বাচনে আমরা নওশাদ সিদ্দিকী সাহেব কে নির্বাচিত করতে চাই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS