Followers

Ad

ইটভাটা কেলেঙ্কারিতে জড়িয়ে গেলেন ত্বহা সিদ্দিকী তদন্ত করবে ED CBI - ISF Bangla


ইটভাটা কেলেঙ্কারিতে জড়িয়ে গেলেন ত্বহা সিদ্দিকী তদন্ত করবে ED CBI (এডভোকেট আলী আফজাল চাঁদ কলকাতা হাইকোর্ট)


       এডভোকেট সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন পীরের ছেলে পীর হবে তার কোন মানে আছে পীরের ছেলে পীরজাদা না হয়ে হারামজাদা ও তো হতে পারে। এর আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অ্যাডভোকেট আফজাল সাহেব ফুরফুরা শরীফের মুখ্য নির্দেশক তথা পীরজাদা ত্বহা সিদ্দিকীর বিরুদ্ধে মুখ খুলেছিলেন আর সেই ভিডিওর পরিপ্রেক্ষিতে আফজাল সাহেবকে ত্বহা সিদ্দিকী সাহেব কটাক্ষ করেছিলেন সেই কটাক্ষের উত্তরে আবার আফজাল সাহেব এই কথা বলেন।

আরও পড়ুন: 👉 দত্তপুকুরে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ, পুলিশ ও তৃণমূল নেতাদের দিকে আঙুল স্থানীয়দের

      ফুরফুরা শরীফের মুখ্য নির্দেশক পীরজাদা ত্বহা সিদ্দিকী সাহেবের অনাথ ফাউন্ডেশন নামক সংগঠন আছে। আফজাল সাহেবের দাবি সেই সংগঠনের সুযোগটা নিজের কাজে লাগিয়ে কোটি কোটি টাকার মালিক হয়েছেন পীরজাদা ত্বহা সিদ্দিকী সাহেব। ওয়ানাত এতিম দের জন্য সংগঠনটা করার ফলে ভারতের বাইরে বিভিন্ন দেশ থেকে টাকা আসে অনাথদের সাহায্য সহযোগিতা করার জন্য। আর সেই সব টাকা গুলো অনাথ এতিমদের মাঝে না না বিলিয়ে তৈরি করেছেন কোটি কোটি টাকা দিয়ে নিজের অট্টালিকা রাজমহল। অ্যাডভোকেট আরো বলেন কোরআন হাদিসে কোথায় আছে মানুষের জল পড়া পানি পড়া দিয়ে লক্ষ লক্ষ টাকা নিতে হবে। ফুরফুরা শরীফের মুখ্য নির্দেশক জল পড়া পানি পড়া দিয়ে মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিতেন। 
       ত্বহা সিদ্দিকীর বিরুদ্ধে তিনি আরো বলেন ED, CBI কারুর বাপের না স্বরাষ্ট্র দপ্তরের সংস্থা। তারা দেশের অর্থ কেলেঙ্কারির পর্যবেক্ষক হিসেবে কাজ করেন। হয়তো আমার আগের ভিডিওটা ইডি সিবিআই এর চোখে পড়েছে তার কারণে তারা সম্ভবত খুব তাড়াতাড়ি ফুরফুরা শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকী সাহেবের বাড়িতে তল্লাশি করবেন। অ্যাডভোকেট আরো বলেন ত্বহা সিদ্দিকীর বাড়ি ইট ইটভাটার মালিকরা হানা দিয়েছে। তাহলে বুঝতে হবে ইটভাটা মালিকদের কাছ থেকে কত হাজার হাজার ইট নিয়ে তাদের পয়সা দেয়নি। আর এইসব কাজ করে যাচ্ছে একমাত্র বর্তমান শাসকদলের নাম ভাঙ্গিয়ে। তিনি মুখে বলেন আমি রাজনীতি করি না কিন্তু সর্বসময় শাসকদলের হয়ে কাজ করে চলেছেন তিনি। একজন পীরজাদা হয়ে কেন শাসকদলের হয়ে সর্বসময় মুখ খোলেন, এতেই বুঝতে হবে নিশ্চয়ই কোন না কোন ভাবে জড়িত শাসক দলের সাথে ত্বহা সিদ্দিকী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS