Followers

Ad

নওশাদ কে তলব CID-র কারণ কি ? কাদের ইঙ্গিতে তলব এবং এর ফলাফল কি ?

নওশাদ কে তলব CID-র কারণ কি ? কাদের ইঙ্গিতে তলব এবং এর ফলাফল কি ? 


     CID তলব করলো রাজ্যের একমাত্র বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব কে। হঠাৎ কেন তলব করলেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবকে, উঠে আসা সেই প্রশ্ন। তবে কি জোড়া ফুল পদ্মফুল একত্রিত হয়ে খাম চিহ্নকে মেটাতে চাইছে ? নাকি ২৪ শে ভোটের মোড় ঘোরাতে এই চক্রান্ত চালাচ্ছে উভয় দল ? সকলে অবগত আছেন গত পঞ্চায়েত নির্বাচনের আগে নমিনেশন ফাইল জমা দেওয়াকে কেন্দ্র করে ভাঙ্গড়ে শাসক দলের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা যায় তিনজন। তাদের মধ্যে কেউ ছিল শাসকদলের আবার কেউ ছিল ISF পার্টির। মৃত ব্যক্তি রাজু কে নিয়ে কাশিপুর থানায় FIR করা হয়েছিল। ভাঙ্গড়ের বিধায়ক তথা পীরজাদা সিদ্দিকী সাহেব ও মৃত ব্যক্তিদের সঠিক বিচার পাওয়ার উদ্দেশ্যে কোর্টের দ্বারস্থ হয়েছিলেন। সেটা সকলেই জানেন কারণ সোশ্যাল মিডিয়াতে আমরা সকলেই দেখেছিলাম।
      আজ আচমকা CID ভাঙ্গড়ের একমাত্র বিধায়ককে ডেকে পাঠান। এবং তাকে জেরা করা হয়। নোমিনেশন ফাইল জমা দেওয়ার শেষ দিন ভাঙ্গড় কাশিপুর থানায় FIR করা হয়েছিল। ঘটে যাওয়া সেই ঘটনা সম্পর্কে আমাকে জেরা করা হয়েছে বললেন ভাঙ্গড়ের বিধায়ক। CID অফিস ভবানী ভবন থেকে ফিরে এসে মিডিয়ার সামনে ভাঙ্গরের বিধায়ক বলেন আমি যে কেশ করেছিলাম সেই কারণে আমাকে ডাকা হয়নি, নমিনেশন ফাইলের শেষ দিন মারা যাওয়া রাজু নস্করের সম্পর্কে CBI আমার কাছে কিছু জানতে চেয়েছিলেন । আমাকে ডেকে পাঠিয়েছে CBI এর জন্য আমি কিছু মনে করি না কারণ আমি সর্বসময় অত্যাচারিত মানুষের হয়ে লড়াই করেছি গরিব দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি কোনদিন কারো কাছ থেকে এক টাকাও ঘুষ বা কোনরকম তোলাবাজি করিনি। তবে দুঃখ আমার এটাই, আমি যে আমার দলের মৃত ব্যক্তিদের উদ্দেশ্যে কোর্টের দ্বারস্থ হয়েছিলাম আজও পর্যন্ত তার কোন ফলাফল পেলাম না।
      এখন আমার বক্তব্য, তবে কি রাজ্য এবং কেন্দ্র সরকার সেটিং হয়ে রাজ্যের একমাত্র বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবকে মেটানোর চেষ্টা করছে ? তবে কি তারা সেটিং করে নিয়েছে তুমি কেন্দ্রে আছো থাকো আমি রাজ্যে আছি রাজ্যে থাকি। যাই করুক না কেন কোন রকম ভাবে রাজ্যের একমাত্র বিধায় ক পীরজাদা সিদ্দিকী সাহেবকে তাকে মেটানো  যাবে না। কারণ ভাঙ্গড়ের বিধায়ক সত্যের পথে আছে এবং তার পাশে রাজ্যের সব জনগণ আছে তাই ভয় পাওয়ার কোন মানে নেই ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS