Followers

Ad

ফুরফুরা শরীফের অবস্থান বিক্ষোভ মঞ্চ থেকে ৫৩ জন পীর সাহেব ও পীরজাদার নাম ঘোষণা


ফুরফুরা শরীফের অবস্থান বিক্ষোভ মঞ্চ থেকে ৫৩ জন পীর সাহেব ও পীরজাদার নাম ঘোষণা


        ফুরফুরা শরীফের অবস্থান বিক্ষোভ আজ প্রায় ৪০ দিনের অধিক সময় হয়ে গেল কিন্তু অবস্থান বিক্ষোভ শেষ হয়নি। ফুরফুরা শরীফের একাধিক পীরজাদের বক্তব্য যতদিন না আমরা আমাদের সঠিক বিচার পাচ্ছি ততদিন পর্যন্ত আমরা এই অনির্দিষ্টকালের জন্য অবস্থান বিক্ষোভ চালিয়ে যাব। ফুরফুরা শরীফের অনির্দিষ্ট কালের অবস্থান বিক্ষোভকে অনেকে ভুল বার্তা দিচ্ছেন যে অনির্দিষ্টকালের অবস্থান বিক্ষোভ শেষ হয়ে গেছে কিন্তু না আজও তা বহল আছে।
       ফুরফুরা শরীফের এই অনির্দিষ্ট কালের অবস্থান বিক্ষোভের মঞ্চ থেকে পীরজাদা সাফেরী সিদ্দিকী সাহেব প্রায় ৫৩ জন পীর সাহেব ও পীরজাদার নাম উল্লেখ করেন। পীরজাদা সাফেরী সিদ্দিকী সাহেবের বক্তব্য কেন্দ্র থেকে রাজ্য এবং জেলা স্তরের যেসব নেতা মন্ত্রী আছে প্রত্যেকের কাছে আমরা আমাদের ব্যাপারটা জানিয়েছি, তারা আমাদেরকে আশ্বাস দিয়েছেন। যতদিন পর্যন্ত তানারা না দেখছেন, ব্যবস্থা না নিচ্ছেন ততদিন পর্যন্ত আমরা আমাদের অনির্দিষ্ট কালের অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবো। 
    
       পীরজাদা সাফেরী সিদ্দিকী সাহেব আরো জানান আমরা আমাদের বয়োজ্যেষ্ঠ পীর সাহেব থেকে শুরু করে 53 জন পীর সাহেব পীরজাদার সই এবং অনুমতি নিয়ে এই অনির্দিষ্ট কালের অবস্থান-বিক্ষোভে বসেছি। অনেক পীর সাহেব পীরজাদা তানারা সোশ্যাল মিডিয়ার সামনে আসেন না বা অনেকেই জলসা মাহফিল নিয়ে ব্যস্ত তার জন্য তানারা এই অবস্থান বিক্ষোভে সামিল হতে পারেন না তবে তাদের সম্মতি আছে এই অবস্থান বিক্ষোভে। এছাড়া তিনি আরো জানান আমাদের যিনি বিধায়ক তিনি তো সর্বসময় ফুরফুরা শরীফে আসতেন ২১ ২২ ২৩ ঈসালে সওয়াবে বা বিভিন্ন সময় কোন অনুষ্ঠান হলে তিনি আগেই আসতেন কিন্তু এই ঘটনা ঘটার পর থেকে তিনি আর কেন আসছেন না। তিনি তো কোন না কোন ব্যবস্থা গ্রহণ করতে পারেন তিনি কেন করছেন না তাহলে কি এই ঘটনার সাথে তানারাও জড়িত।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS