Followers

Ad

JAWAN ছবিতে কেন অভিনয় করেন নি নয়নতারা ?


JAWAN ছবিতে কেন অভিনয় করেন নি নয়নতারা ?


      একের পর এক রেকর্ড গড়ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত 'জওয়ান' ৭ সেপ্টেম্বর বিশ্ব জুড়ে ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির চতুর্থ দিনে দুটি রেকর্ড গড়েছে জওয়ান। এটি বলিউডের ছবি হিসেবে সবচেয়ে কম সময়ে বিশ্বব্যাপী ৫০০ কোটি রুপি আয় করেছে। স্বল্পতম সময়ের মধ্যে শাহরুখের পরপর দুটি ছবি ৫০০ কোটির বেশি কালেকশন করলো। এই রেকর্ড আর কোনো ভারতীয় তারকার নেই।
 
        প্রথম দিন থেকেই ছবিটি নিয়ে রীতিমতো উৎসব চলছে। দর্শকের ঢল নেমেছে সিনেমা হল গুলোতে। ফলে আয় হচ্ছে বিস্ময়কর ভারতীয় চলচ্চিত্র বিশ্লেষণ তরুণ আদর্শ এটিকে আখ্যা দিয়েছে সুনামি, হেরিকেন, তাইফুন ইত্যাদি নামে। জওয়ান ছবিতে দক্ষিনী অভিনেত্রী নয়নতারা এবার শাহরুখ খানের জুটি হিসেবে প্রশংসা পাচ্ছে। অথচ এই ছবিটা তিনি শাহরুখের সঙ্গে কাজই করতে চাননি দশ বছর আগে শাহরুখের আর একটা ব্লকবাস্টার ছবি চেন্নাই এক্সপ্রেসে তার সঙ্গে পর্দা ভাগাভাগি করতে পারতেন নয়নতারা। কিন্তু ওই ছবির পরিচালক রোহিত শেট্টির প্রস্তাব তিনি সসম্মানে ফিরিয়ে দিয়েছিলেন। জানা গেছে প্রস্তাব ফিরিয়ে দেওয়ার নেপথ্যে দুটি কারণ ছিল শোনা যায় দীপিকা অভিনীত মিনাম্মা চরিত্র নয় রোহিত শেট্টি নয়নতারা কে ওয়ান টু থ্রি ফোর গানে নাচের প্রস্তাব দিয়েছিলেন নয়নতারা শুধু একটি গানের আইটেন ড্যান্স করতে রাজি ছিলেন না এর জেরে প্রস্তাব ফিরিয়ে দেন। পরে সেই নাচের প্রস্তাব পায় আর এক দক্ষিণী অভিনেত্রী প্রিয়মনি। শাহরুখের জওয়ান এ প্রিয়মনিও রয়েছে, আজাদের অন্যতম যোদ্ধা লক্ষ্মীর ভূমিকা অভিনয় করেছেন তিনি। আরেকটি কারণ হলো কোরিওগ্রাফার রাজু সুন্দরাম ওয়ান টু থ্রি ফোর গানের কোরিওগ্রাফির দায়িত্ব ছিলেন তিনি।

     অনেকেই জানেন না। রাজু কিন্তু প্রভুদেবার ভাই প্রভুদেবার সঙ্গে বহু বছর সম্পর্কে ছিলেন নয়নতারা, এটা নিয়ে অতীতে অনেক কথা হয়েছে। রাজুর কোরিওগ্রাফিতে নাচতে চাননি নয়নতারা। সেই কারণেও তিনি চেন্নাই এক্সপ্রেস এর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন জানা যায় সম্পর্ক থেকে বেরিয়ে এসে বিজ্ঞেস শিবানকে বিয়ে করেন নয়নতারা আর সেখানে বর্তমানে তার সুখের সংসার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS