Followers

Ad

মঙ্গলে নুসরাত বুধে অভিষেক তলব ED দপ্তরে কি বললেন নওশাদ সিদ্দিকী ?

মঙ্গলে নুসরাত বুধে অভিষেক তলব ED দপ্তরে কি বললেন নওশাদ সিদ্দিকী ?  

           আজ মঙ্গলবার ED দপ্তরে তিন ঘন্টার অধিক সময় জেরা করা হয় নুসরাত জাহানকে এবং আগামীকাল বুধবার পালা পড়ছে অভিষেক ব্যানার্জির। এই নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব বলেন , যদি দুর্নীতিমুক্ত হয় প্রশ্নের উত্তর দেবে।  হাসিমুখে যাবে হাসিমুখে আসবে তাতে কি আছে ! আমাকেও তো ৭২ ঘণ্টার মধ্যে দুবার ডেকে পাঠিয়েছিল CBI যদি ভবিষ্যতে আবার ডাকে আবার যাবো। অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা ব্যানার্জি মহাশয়া বলেন আমার ভাইপোর কোনরকম কোন দোষ না থাকা শর্তেও বারবার তলব করছে ED CBI কারণ আমরা যে INDIA জোট করেছি সেটাকে বাধা দেওয়ার একটা পরিকল্পনা কেন্দ্রের। সাথে সাথে রাজ্যের মুখ্যমন্ত্রীর দাবি থানার পরিবারকে হেনস্থ করা হচ্ছে । 
           ইন্ডিয়ান সেকুলার ফন্টের চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবের দাবি আমাকে যে ৪২ দিন জেলে আটকে রেখেছিল আমার বিরুদ্ধে কি অভিযোগ ছিল ? আমাকেও তো হেনস্থা করা হয়েছিল। ভাঙ্গড়ের বিধায়ক আরো বলেন গরিব দিনমজুর খেটে কেউ মানুষদের বিনা কারণে ছুরি কেশ গাজা কেস দিয়ে জেলে আটকে রেখেছে। তাদের অপরাধ শুধুমাত্র বিরোধী পার্টী করা। তাদের অভিশাপ তাদের আত্মনাদ কি সহ্য করতে হবে না রাজ্যের মুখ্যমন্ত্রীর। জেলে অনেক মানুষ আছে যারা নির্দোষ তাদেরকে বিনা কারণে গাঁজা কে চুরি কেস দিয়েই জেলের মধ্যে আটকে রেখেছে এবং তাদের বিবি বাল বাচ্চা, মা বাপ সর্বসময় যে অভিশাপ করে যাচ্ছে তার অভিশাপ অবশ্যই নিতে হবে রাজ্যের মুখ্যমন্ত্রী কে। 

         সাথে সাথে নওশাদ সিদ্দিকী সাহেব আরো বলেন দিদি যে বিভিন্ন দেশে যাচ্ছে শিল্প উন্নয়নের জন্য কোন দিন সেটা সফল হবে না কারণ রাজ্যের শাসক দলের মধ্যে যেসব গুন্ডা মাস্তানরা আছে তারা তোলাবাজি করে বা তাদের সাথে বিভিন্ন রকম ঝামেলা সৃষ্টি করে তাদেরকে টিকতে দেবে না এ রাজ্যে। দেশের মধ্যে অনেক বড় বড় শিল্পপতিরা আছে তারা ইনভেস্ট করতে ভয় পাচ্ছে। কারণ শাসক দলের মধ্যে যেসব তোলাবাজরা আছে তাদের তোলাবাজির ভয়। দেশের শিল্পপতিরা যেখানে ইনভেস্ট করতে ভয় পাচ্ছে সেখানে বিদেশ থেকে কোম্পানি এসে এ রাজ্যে তারা তাদের ব্যবসা শুরু করবে বলে আমার মনে হয় না । 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS