Followers

Ad

নিহত শাহিদ মন্ডলের বাড়িতে ও আগামীকাল ভাঙ্গড়ের মাজেরহাট অফিসে উপস্থিত থাকছেন নওশাদ সিদ্দিকী সাহেব

নিয়ত শাহিদ মন্ডলের বাড়িতে ও আগামীকাল ভাঙ্গড়ের মাজেরহাট অফিসে উপস্থিত থাকছেন নওশাদ সিদ্দিকী সাহেব

নিহত শাহিদ মন্ডলের বাড়িতে ও আগামীকাল ভাঙ্গড়ের মাজেরহাট অফিসে উপস্থিত থাকছেন নওশাদ সিদ্দিকী সাহেব


     আগামীকাল ১৬ই সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে বৈকাল ৪টা পর্যন্ত ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব মাঝেরহাট অফিস(ভাঙ্গড় দু নম্বর ব্লক) উপস্থিত থাকবেন। ভাঙ্গড় দু নম্বর ব্লকের সমস্ত অঞ্চলের মানুষের মধ্যে যদি কারো কোন প্রয়োজন থাকে তাহলে অবশ্যই আগামীকাল দুপুর বারোটা থেকে বৈকাল চারটে পর্যন্ত এই সময়ের মধ্যে বিধায়কের সাথে কথা বলতে পারবেন। ভাঙ্গড় বিধানসভার আম জনগণের উদ্দেশ্যে এই বার্তা দিয়েছেন ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব।

       পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব নিয়ত শাহিদ মন্ডলের বাবার সাথে দেখা করলেন । এবং সিবিআই তদন্তের দাবী জানালেন। শাহিদ মন্ডলের বাবার বক্তব্য তানার ছেলে খুন হয়েছে আজ প্রায় ২৮ দিন হয়ে গেল, কিন্তু কোন আসামী ধরা পরল না। অথচ ঘটনা ঘটার সময় পুলিশ বলেছিল আমাদের কাছে তথ্যপ্রযুক্তি অনেকটা উন্নত তাই আমরা ২৪ ঘণ্টার মধ্যে আসামিকে ধরতে পারবো। কিন্তু আজ ২৮ দিন পর পুলিশ আমাদের শুধু টাই দিচ্ছে একবার বলছে সকালে এসো, আবার বলছে বৈকালে এসো, বাড়িতে থেকে বার হওয়ার পরে আবার বলছে আজকের আসতে হবে না এরকম ব্যবহার করছে আমাদের সাথে পুলিশ। সাঈদ মন্ডলের বাবার দাবি পুলিশের কাছে যা তথ্য আছে তাতে পুলিশ চাইলে যখন খুশি তখন গ্রেফতার করতে পারে দোষীদের কিন্তু পুলিশ তা করছে না তাহলে কি পুলিশের একটা অংশ এই ঘটনার সাথে জড়িত। আমার তো মনে হয় পুলিশ এই ঘটনার সাথে জড়িত।

      শাহিদ মন্ডলের বাবার সাহাজান মন্ডলের দাবি আমার সাথে মানুষের শত্রুতা থাকতে পারে ব্যবসার কারণে। আমার ছেলের সাথে কোন মানুষের দ্বন্দ্ব বা শত্রুতা নেই তারপরেও কেন আমার ছেলেকে খুন করল সেটাই তো আমি বুঝতে পারছি না। যারা আমার ছেলের বন্ধু বান্ধব তারা সকলেই জানিয়েছে শাহিদ খুবই ভালো ছেলে। কারো সাথে তার কোন ঝগড়া ঝামেলা নেই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS