Followers

Ad

ভাইজান প্রেমিকদের জন্য সুখবর - isf bangla


ভাইজান প্রেমিকদের জন্য সুখবর


       ঈদে মিলাদুন্নবী(সা:) উপলক্ষে মাহফিলে ওয়াজ দারজেমানে আ-ঈসালে সওয়াব। ৩১ শে সেপ্টেম্বর দুপুর ২টো থেকে ৪টে পর্যন্ত বক্তব্য রাখবেন সকলের প্রিয় পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। রাজনগর ঢালাই রাস্তার মোড়, নিচিন্তপুর কুলপি দক্ষিণ চব্বিশ পরগনা। বর্তমান সময়ে রাজ্যের পরিস্থিতি এবং মুসলমানদের অবস্থা সম্পর্কে খুবই মূল্যবান বক্তব্য তুলে ধরবেন সাথে সাথে সাধারণ মানুষের করনীয় কি সেসব বিষয়ও তুলে ধরবেন সকলের মুকুটের মণি পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। 
      জলসা কমিটির পক্ষ থেকে আশেপাশের সমস্ত গ্রামের মানুষের উক্ত জলসায় যাওয়ার যাবার জন্য খাস দাওয়াত করেছেন। সকলে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত। তাই সকল ভাইজান প্রেমিকদের উদ্দেশে বলবো সকলে নির্দিষ্ট দিনে নির্দিষ্ট সময় উক্ত মাহফিলটি সাফল্যমন্ডিত করার জন্য সকলে হাজির হয়ে যাবেন। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করিবেন। 

     বর্তমান সময়ে ধর্মনীতিটা রাজনীতিতে পরিণত হয়েছে সকল মানুষ তাদের স্বার্থসিদ্ধি বা গদি অটুট রাখার জন্য ধর্ম থেকে রাজনীতির প্রশ্রয় নিচ্ছে। তাই জনসাধারণ কোন দিকে যাবে কি করবে তার কোন হদিস খুঁজে পাচ্ছে না আখেরি জামানা তাই প্রত্যেকটা মানুষ তাদের করনীয় কি এবং কিভাবে চলাচল করা দরকার সে বিষয়ে সকলে অবগত হওয়া দরকার তাই সকলকে বলবো রাজনীতির ঝান্ডা না ধরে চেষ্টা করুন নামাজের পার্টি ধরার তাতে দুনিয়ায় কামিয়াবী আখেরাতে কামিয়াবি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS