Followers

Ad

ফুরফুরা শরীফে বিক্ষোভ মিছিল ! কি কারনে ফুরফুরা শরীফে বিক্ষোভ মিছিল ?


ফুরফুরা শরীফে বিক্ষোভ মিছিল ! কি কারনে ফুরফুরা শরীফে বিক্ষোভ মিছিল ? 

       সকলে অবগত আছেন গত মাস খানেক আগে পঞ্চায়েত গঠনকে কেন্দ্র করে ফুরফুরা দরবার শরীফে পীর সাহেব এবং পীরজাদা দের উপরে পুলিশের অত্যাচার এবং কাঁদুনি গ্যাস থেকে শুরু করে ইট পাটকেল ছোড়া পর্যন্ত কিছুই বাদ যায়নি। সেখান থেকে শুরু হয় বিভিন্ন রকম বিক্ষোভ মিছিল সাথে সাথে শুরু হয়েছিল অনির্দিষ্টকালের জন্য অবস্থান বিক্ষোভ যা আজও চলে আসছে, চলবে অনির্দিষ্টকাল পর্যন্ত।
        ফুরফুরা শরীফের মুরিদগণদের ডাকা এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেছিলেন ফুরফুরা শরীফের একাধিক পীর সাহেব পীরজাদা গন যাদের মধ্যে অনেকেই বক্তব্য রেখেছেন বক্তব্য রেখেছেন পীর আল্লামা ইব্রাহিম সিদ্দিকী সাহেব, পীরজাদা সাপের সিদ্দিকী পীরজাদা সাউথ সিদ্দিকী পীরজাদা নাজমুস সাদাত সিদ্দিকী পীরজাদা কাসেম সিদ্দিকী প্রমুখরা। এই প্রতিবাদ মিছিল থেকে শাসক দলের উদ্দেশ্যে কিছু বার্তা দিলেন ফুরফুরা শরীফের পীর সাহেব পীরজাদা গন । পীর সাহেব পীরজাদা গনের বক্তব্য আমরা কোনদিনও মিথ্যা বা অন্যায় অত্যাচারের প্রশ্রয় দিনে আর কোনদিন দেবও না যতদিন ধরে প্রাণ থাকবে ততদিন আমরা সত্যের পথে লড়ে যাব। কে হিন্দু কে মুসলিম কে ভিনজাতির সেটা আমরা দেখব না তাতে আমাদের বর্তমান শাসক দল আরএসএস-এর দালাল বলুক বিজেপির দালাল বলুক আর যাই বলুক আমাদের কিছু যায় আসে না। 
        উক্ত প্রতিবাদ সভায় বিভিন্ন জেলা থেকে হাজার হাজার ভক্ত মুরিদ যোগদান করেছিলেন। সকলে অবগত আছেন গত কয়েকদিন ধরে যেভাবে রাজ্যের বিভিন্ন জেলায় নিম্নচাপ অর্থাৎ বৃষ্টি হচ্ছে তারপরেও বৃষ্টিকে উপেক্ষা করে সকল ভক্ত মুরিদগণ উক্ত প্রতিবাদ সভায় অংশগ্রহণ করে প্রতিবাদ সভাটি সাফল্যমন্ডিত করেছে। সবার শেষে পীর আল্লামা ইব্রাহিম সিদ্দিকী সাহেব বক্তব্য রাখেন এবং থানার বক্তব্য শেষে প্রতিবাদ সভা শেষ হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS