Followers

Ad

জিৎ এর নতুন ছবি মানুষ - নিয়তির সন্তান মানুষ - Manush Child of Destiny


জিৎ এর নতুন ছবি মানুষ - নিয়তির সন্তান মানুষ


         বাংলার সুপারস্টার জিৎ তার সর্বশেষ ছবি "মানুষ" নিয়ে সেট করছেন বলে মনে হচ্ছে, এই বহু প্রত্যাশিত ছবির টিচার সম্প্রতি উন্মোচন করা হয়েছে। এবং এটি ফিল্ম ইন্ডাস্ট্রিজ এবং তার ভক্তদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে। জিৎ যিনি তার কারিশমা এবং বহুমুখীতার জন্য পরিচিতি তিনি আবার দর্শকদের মোহিত করতে প্রস্তুত। আগামী ২৪শে নভেম্বর ভারত ও বাংলাদেশে মুক্তি পাচ্ছে নিয়তির সন্তান "মানুষ" 

আরও পড়ুন: 👉 বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

        আমরা সবাই জানি যে জিৎ সর্বসময় অ্যাকশন মুভি করতে ভালোবাসে এবং "মানুষ" মুভির টিজার থেকে এটি অনুমান করা যায় যে, গল্পটি এমন একজন ব্যক্তির চারপাশে আবর্তিত হয়েছে যে, একজন মানুষ হয়ে ওঠে এবং তারপরে প্রতিশোধ নেওয়া শুরু করে। জিৎ এর সাম্প্রতিক সব চলচ্চিত্রে জিৎ একটি পাঞ্চলাইন দিয়েছিলেন যা তার চরিত্রে একটি ভিন্ন অবতার দেয়। এই ছবিতেও আমরা এমন একটি ক্যাচ শব্দগুচ্ছ পাই যখন তিনি বলেন "আমি টাকা গণনা করছি না, আমি শুধু জীবন গুনছি" একটি দৃশ্যে তিনি বলছেন "অর্থের গুরুত্ব কে অবিশ্বাস করা পাপ" এটা খুব আকর্ষণীয়। প্রশ্ন হলো, কার জীবনে কি ঘটে যখন সে এই ধরনের মন্তব্য করতে বাধ্য হয়। টিজারে দেখানো অ্যাকশন সিকোয়েন্স গুলো প্রশংসনীয়। দৃশ্যের শুটিংয়ে দারুন কাজ করেছে চিত্রগ্রাহক। অ্যাকশন দৃশ্য গুলি সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে যা দর্শকদের উত্তেজিত করে তোলে। সত্যি কথা বলতে, একটি চলচ্চিত্র তার টিচার বা টেলারের মাধ্যমে দর্শকদের হৃদয় কেড়ে নেয়। এই ছবিতে সম্পাদনা ও কালার গ্রেডেশন দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। ব্যাকগ্রাউন্ড মিউজিক ও একটি অনন্য স্বাদ যোগ করে যা আমাদের ফিল্মের জন্য এবং বিশেষ করে জিতের ভক্তদের জন্য উত্তেজিত করে।

আরও পড়ুন: 👉 ১০০ কোটি বাজেটের Animal হিন্দি একশন থ্রিলার ফিল্ম


       সঞ্জয় সমাদ্দার পরিচালিত এবং জিৎ ফিল্মওয়ার্কস দ্বারা প্রযোজিত "মানুষ" একটি সিনেমাটিক মাস্টারপিক হওয়ার প্রতিশ্রুতি দেয়। টিজারটি অ্যাকশন, ড্রামা এবং সাসপেন্সে ভরা একটি আকর্ষক গল্পের মধ্যে ছবিটি উত্তেজনাপূর্ণা আভাস দেয়। টিজারটি জিৎ এর রুক্ষ চেহারা দিয়ে খোলা হয়েছে কিছু তীব্র অ্যাকশন করছেন কিন্তু তার দুটি ভিন্ন চেহারার আভাস দর্শকদের একটি রহস্যের মধ্যে ফেলে দেয়। 

       অ্যাকশন সিকোয়েন্স গুলি দর্শনীয় থেকে কম কিছু নয়, অ্যাকশন হিরো হিসেবে জিৎ এর দক্ষতা প্রদর্শন করে তার কারিশমা এবং তীব্রতা পর্দা থেকে লাফিয়ে পড়ে ভক্তদের আগ্রহের সাথে ফিল্মে অপেক্ষা করা পুর্ণ স্কেল অ্যাকশনের জন্য অপেক্ষা করে। মানুষ একটি সমন্বিত কাস্টকে গর্বিত করে যার মধ্যে সুস্মিতা চ্যাটার্জী মহিলা প্রধান হিসাবে রয়েছে এবং জিতু কমল বিদ্যা সিনহা, শাহামীম সৌরভ চক্রবর্তী এবং অন্যান্যরা রয়েছে। জিৎ ফিল্ম ওয়ার্কের ব্যানারে জিৎ গোপাল মাদানী এবং অমিত যুমরানি প্রযোজনা করেছেন মানুষ চাইল্ড অফ ডেসটিনি।

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS