Followers

Ad

১০০ কোটি বাজেটের Animal হিন্দি একশন থ্রিলার ফিল্ম - Animal hindi movie


১০০ কোটি বাজেটের Animal হিন্দি একশন থ্রিলার ফিল্ম - Animal hindi movie

 
       ১০০ কোটি বাজেটের এই Animal হল একটি ভারতীয় হিন্দি একশন থ্রিলার ফিল্ম। যে ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওয়াল, রশ্মিকা মান্দান্না এবং তৃপ্তি দিমরি। সিনেমাটোগ্রাফি ও পরিচালনা করেছেন অমিত রায়। এবং প্রোডাকশন ডিজাইন করেছেন সুরেশ সেলভারাজন। Animal মুভি ১১ই আগস্ট ২০২৩ শে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ব্যাপক পোস্ট প্রোডাকশন কাজের কারণে এটি ১লা ডিসেম্বর ২০২৩ এ ঠেলে নিয়ে যাওয়া হয়েছিল। 

     রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওয়াল, পরিণীতি চোপড়া এবং পরিচালক হিসেবে সন্দীপ রেড্ডি বঙ্গের সাথে একটি ঘোষণার ভিডিওসহ ৩১শে ডিসেম্বর ২০২০ তারিখে  T-Series দ্বারা Animal মুভির নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়েছিল। কিছুদিন পরে তৃপ্তি দিমরিও ছবিতে একটি ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে। ২০২২ সালের মার্চ মাসে রশ্মিকা মান্দান্না চোপড়ার স্থলাভিষিক্ত হন কারণ তিনি ইমতিয়াজ আলীর চামকিলাকে পশুর চেয়ে বেছে নেন। মান্দান্নাকে রণবীরের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে অভিনয় করার জন্য রাখা হয়েছে।
 
            Animal ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা, চিত্রনাট্য লিখেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা, সৌরভ গুপ্ত সন্দীপ রেডি ভাঙ্গার গল্প, প্রযোজনায় ভূষণ কুমার কৃষ্ণ কুমার মুরাদ কেতানি বঙ্গ, অভিনয় রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওয়াল, রশ্মিকা দিশারী, সিনেমাটোগ্রাফি করেছেন অমিত রায়, সম্পাদনা করেছেন সন্দীপ রেডি ভাঙ্গা, সংগীত পরিচালনা করেছেন প্রীতম, এ এ ফ্লিমস দ্বারা পরিবেশিত এই মুভিটি রিলিজ হবে ১লা ডিসেম্বর ২০২৩

আরও পড়ুন: 👉 গ্রেপ্তার হতে চলেছে বলিউড অভিনেত্রী জেরিন খান

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS