Followers

Ad

ইসরাইলি বোমাবর্ষণে ৯,৪৮৮ জন ফিলিস্তিনি নিহত হয়েছে যার মধ্যে ৩,৯০০ শিশু রয়েছে


ফিলিস্তিনের প্রেসিডেন্ট আব্বাস ব্লিঙ্কেন কে কড়া হুশিয়ারী দিলেন


    ইসরাইল হামার যুদ্ধের আজ ৩০তম দিনে প্রবেশ করার সাথে সাথে শনিবার গভীর রাতে মধ্য গাঁজায় একটি শরণার্থী শিবিরে ইসরাইলি বোমা হামলায় ৩০ জনেরও বেশি লোক নিহত হয়েছে। হামাস পরিচালিত স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছেন, ফিলিস্তিনি এবং ইসরাইলের মধ্যে চলমান লড়াইয়ের মধ্যে এএফপি কে জানিয়েছে হামাস জঙ্গিরা। জাবালিয়া শরণার্থী শিবিরে ইসরাইলি বিমান হামলার পরে উচ্চসংখ্যক বেসামরিক হতাহতের ঘটনা এবং ধ্বংসের মাত্রার পরিপ্রেক্ষিতে আমরা গুরুতর উদ্যোগ প্রকাশ করছি যে, এগুলি অসামঞ্জস্যপূর্ণ হামলা যা যোদ্ধাপরাধের পরিমাণ হতে পারে, মানবাধিকার হাইকমিশনের কার্যালয় এক বিবৃতিতে বলেছেন। 

       ফিলিস্তিনের প্রেসিডেন্ট আব্বাস ব্লিঙ্কেন কে বলেছেন যে PA "পূর্ব জেরুজালেম এবং গাজা উপত্যকার সহ পশ্চিম তীরে সমস্ত অংশকে অন্তর্ভুক্ত করে একটি ব্যাপক রাজনৈতিক সমাধানের কাঠামোর মধ্যে আমাদের দায়িত্ব সম্পূর্ণরূপে গ্রহণ করবে" । গাজা ইসরাইলি ভারী বোমাবর্ষণ তীব্র হয়েছে। বিশেষ করে উত্তরে যেখানে অনেক বেসামরিক লোক আটকে আছে এবং পালাতে অক্ষম। গত ২৪ ঘন্টায় তিনটি শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় ৫০ জনের বেশি মানুষ নিহত হয়েছে। 

      এদিকে, ইসরাইল জোর দিয়ে বলেছে যে তার লক্ষ্য হামাস, বেসামরিক নয় এবং অভিযোগ করেছে যে জঙ্গিরা বাসিন্দাদের মানব ঢাল হিসাবে ব্যবহার করছে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং আরব অংশীদাররা শনিবার গাঁজা উপত্যকায় অবিলম্বে যুদ্ধ বিরতির প্রয়োজনীয়তার বিষয়ে দ্বিমত পোষণ করেছিল। কারণ, ইজরাইলি সামরিক হামলা জাতিসংঘের আশ্রয় কেন্দ্র এবং একটি হাসপাতালে বেসামরিক লোক নিহত হয়েছিল এবং ইসরাইল বলেছিল যে অবরুদ্ধ সিটমহলে হামাস শাসকরা পুরো শক্তির মুখোমুখি হচ্ছে। অ্যাসোসিয়েটেড দ্বারা রিপোর্ট হিসাবে তার সৈন্যদের ইসরাইলি কর্মকর্তারা বলেছে ১৪০০ জনের বেশি মানুষ প্রধানত বেসামরিক লোক নিহত হয়েছে। শনিবার জানিয়েছে যে ইসরাইলি বোমাবর্ষণে  ৯,৪৮৮ জন ফিলিস্তিনি নিহত হয়েছে যার মধ্যে ৩৯০০ শিশু রয়েছে AFP রিপোর্ট।

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS