Followers

Ad

কেমন হবে সলমান খানের নতুন মুভি টাইগার থ্রী - Tiger 3 hindi movie

কেমন হবে সলমান খানের নতুন মুভি টাইগার থ্রী


        ২০২৩ এর নভেম্বরের ১২ তারিখ মুক্তি পেতে চলেছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের মুভি টাইগার থ্রি। টাইগার থ্রি হল একটি আসন্ন ভারতীয় হিন্দি ভাষায় একশন থ্রিলার চলচ্চিত্র যা শর্মা পরিচালিত এবং যশ রাজ ফিল্মসের অধীনে আদিত্য চোপড়া প্রচলিত ছবিতে অভিনয় করেছেন সালমান খান ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি। এটি টাইগার জিন্দা হ্যায় (২০১৭) এর একটি সিক্যুয়েল এবং এটি স্পাই ইউনিভার্সের পঞ্চম কিস্তি। চলচ্চিত্রটি যুদ্ধ (২০১৯) এবং পাঠান (২০২৩) এর ঘটনাগুলির পরে সেট করা হয়েছে। 

আরও পড়ুন: 👉 অনুষ্কা শেট্টি ও প্রভাসের বিয়ে নিয়ে তুমুল গুঞ্জন নেট দুনিয়া

      ২০২২ সালের মার্চ মাসের ছবিটি ঘোষণা করা হয়েছিল প্রধান ফটোগ্রাফার ২০২১ সালের মার্চ মাসে দিল্লিতে শুরু হয়েছিল এবং ২০২৩ সালের মে মাসের শেষ হয়েছিল। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম। ছবিটি ৩০০ কোটির আনুমানিক বাজেটে তৈরি করা হয়েছিল যা এটিকে এখন পর্যন্ত যশ রাজ ফিল্মসের সবচেয়ে ব্যয়বহুল প্রকল্পে পরিণত হয়েছে। জজ রাজ ফিল্ম সালমান খান এবং ক্যাটরিনা কাইফ তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলির মাধ্যমে ৪মার্চ ২০২২ এ ছবিটি ঘোষণা করেছিল। 
      পরিচালক মহিশ শর্মা এবং শ্রীধর রাঘবনের চিত্রনাট্য। সংলাপ করেছেন অঙ্কুর চৌধুরী আদিত্য চোপড়ার গল্প প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। অভিনয় করেছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি। সিনেমাটোগ্রাফি অনয় গোস্বামী সম্পাদনা করেছেন। সংগীত দিয়েছেন প্রীতম, স্কোর উৎপাদন এবং প্রতিষ্ঠাতা যশ ফিল্মস। যস রাজ ফিল্মস দ্বারা পরিবেশিত টাইগার থ্রি। 

       ইতিমধ্যে টাইগার থ্রীর ট্রেলার রিলিজ হয়েছে এবং সালমান খানের টুইটারে টাইগার থ্রীর টেলার ভিউ হয়েছে একদিনের প্রায় ৪ মিলিয়ন। সালমান খানের এই মুভিটি সম্পূর্ণ একশন মুভি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS