Followers

Ad

ডায়মন্ডহারবারে ISF কর্মীদের দোকান ও বাড়ি ভাঙচুর


ডায়মন্ডহারবারে ISF কর্মীদের দোকান ও বাড়ি ভাঙচুর 


         দিনের শেষে বোঝা গেল অভিষেক ব্যানার্জি ভয় পেয়ে এই ধরনের কাজ করতে বাধ্য হয়েছে। যখন থেকে ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব লোকসভা নির্বাচনে ডায়মন্ড হারবারে প্রার্থী হওয়ার ঘোষণা করেছে ঠিক তখন থেকেই বিভিন্ন রকম ভাবে শারীরিক এবং মানসিক দিক থেকে অত্যাচার করে চলেছে। বর্তমান শাসকদলের নেতারা। আর সেটাই প্রমাণ হলো ডায়মন্ড হারবার আইএসএফ কর্মীদের ঘর বাড়ি ভাঙচুর দেখে।
         ডায়মন্ড হারবারে আইএসএল কর্মীদের ঘর দোকান ভাঙচুর করার খবর পেয়েই ছুটে আসলেন ভাঙ্গড়ের পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। আর তারপরে আমরা দেখলাম ডায়মন্ড হারবারের মানুষ কতটা চায় নওশাদ সিদ্দিকী সাহেবকে কারণ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছি ডায়মন্ড হারবারে পৌঁছানোর সাথে সাথে হাজার হাজার মানুষের ঢল নেমেছিল ডায়মন্ড হারবারে। এর আগে আমরা শুনেছিলাম ডায়মন্ড হারবারে আইএসএফ দল বা তাদের কর্মী বলে কিছু নেই কিন্তু গতরাতে ঘটনা ঘটার পর ডায়মন্ড হারবারে আইএসএফ কর্মী সমর্থন আছে কিনা সেটা প্রমাণ করে দিল সেখানকার স্থানীয় জনগণ।
      অপরদিকে ভাঙ্গরে পীরজাদা সিদ্দিকী সাহেব ডায়মন্ড হারবারের দু-বারের MP মাননীয় অভিষেক বন্দ্যোপাধ্যায় কে চ্যালেঞ্জ করেছেন যে ডায়মন্ড হারবার থেকে অভিষেক বাবুকে পরাস্ত করেই ছাড়বেন। অভিষেক বাবুর নামের পেছনে প্রাক্তন MP যুক্ত হতে চলেছে। মিডিয়াদের সামনে সরাসরি জানিয়ে দিলেন ভাঙ্গড়ের পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। নওশাদ সিদ্দিকী সাহেব আরও বলেন শুনছি অভিষেক বাবু নাকি এবার অন্য জায়গা থেকে দাঁড়াবে তবে এখনো পর্যন্ত সঠিক খবরটা আমরা পাইনি অফিসিয়াল ভাবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS