Followers

Ad

দ্বিতীয় ভাঙ্গড় হিসাবে রেকর্ড গড়লেন বাসন্তী - ISF Bangla


দ্বিতীয় ভাঙ্গড় হিসাবে রেকর্ড গড়লেন বাসন্তী


        আজ ইংরেজি ৩০/১০/২০২৩ বাসন্তী ব্লক ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের পক্ষ থেকে বাসন্তী ব্রীজ সংলগ্ন এলাকায় সেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। এই রক্তদান শিবির অনুষ্ঠানে রক্তদান করেন ৮৬০ জন মানুষ। যার মধ্যে মহিলা রক্তদাতা ছিল প্রায় ৩০০জন এবং পুরুষ ৫৬০ রক্তদাতা ছিল। এই রক্তদান শিবিরের উপস্থিত ছিলেন ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা ন‌ওসাদ সিদ্দিকী সাহেব , উপস্থিত ছিলেন ISF রাজ্য কমিটির সম্পাদক বিশ্বজিৎ মাইতি, আব্দুল মালেক মোল্লা জেলা সভাপতি দক্ষিণ ২৪ পরগনা, মেঘনাথ হালদার জেলার সদস্য ও কুলতলী বিধানসভা কেন্দ্রের অবজারভার  , আরো উপস্থিত ছিলেন হোসেন গাজী আই এস এফ জেলা সদস্য এবং বাসন্তী ব্লকের আই এস এফ অবজারভার এবং জয়নগর প্রশান্ত নায়েক জেলা সদস্য ও খয়রুল মাষ্টার জেলা সদস্য এবং বাসন্তী ব্লকের আই এস এফ কর্মী মুজিবর লস্কর হায়বত বাবু আলকস মোল্লা পঞ্চায়েত সদস্য আই এস এফ ও খোকন সহ উপস্থিত ছিলেন বাসন্তী ব্লকের বিভিন্ন অঞ্চলের নেতৃত্ব।

         উক্ত অনুষ্ঠানের মঞ্চ থেকে ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব বর্তমান শাসক দলের পরিস্থিতি নিয়ে সাধারণ মানুষের চোখ খুলে দিলেন। এবং আগামী লোকসভা নির্বাচন উপলক্ষে বিশেষ বার্তা দিলেন দলের সমস্ত নেতৃত্ববৃন্দ কে। বর্তমান সময়ে শাসক দলের ক্ষমতা একেবারে মাটিতে মিশে গিয়েছে আর তা সম্ভব হয়েছে একমাত্র ISF রাজনৈতিক দলের জন্য। কারণ বর্তমান শাসক দল সর্বোচ্চ যেভাবে গরিব অসহায় খেটে খেকো মানুষের অধিকার কে ছিনিয়ে নিচ্ছিল তার বিরুদ্ধে ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব সাধারণ মানুষের চোখ খুলে দিয়েছে।

     আজও শাসক দল অসহায় মানুষের জন্য ত্রাণের ত্রিপল বাজারে বিক্রি করছে ৮০০ টাকা দরে। যেখানে বন্যায় মানুষ থাকা খাওয়া এবং বিভিন্ন রকম ভাবে সমস্যার সম্মুখীন হয়েছে সেখানে বর্তমান শাসক দল কিভাবে এই ত্রিপল বাজারে বিক্রি করতে পারে। তাহলে অবশ্যই তারা অসহায় গরীব মানুষের অধিকার লুট করেছে এবং তাদের পাশে থাকার নামে তাদের বিভিন্ন আর্থিক এবং সব রকম জিনিসপত্র তারা লুট করেছে বর্তমান শাসক দল।

         

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS