Followers

Ad

বিশ্বকাপের রেশ কাটতে না কাটতেই আবারও মাঠের খেলায় ফিরছে ভারত

 বিশ্বকাপের রেশ কাটতে না কাটতেই আবারও মাঠের খেলায় ফিরছে ভারত


        বিশ্বকাপের রেশ কাটতে না কাটতেই আবারও মাঠের খেলায় ফিরছে ভারত। যেই অসিদের কাছে ফাইনালে ৬ উইকেটে হেরেছে ভারত, তাদের বিপক্ষেই ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। দেশের প্রায় ১৪০ কোটি মানুষ গভীর শোকে নিয়োজিত থাকার পর এবারে তাদের মুখে হাসি ফোটাতে এবং ক্রিকেট খেলাকে আনন্দের সাথে উপভোগ করার জন্য নতুন করে আবার এই আয়োজন করা হয়েছে। খেলা মানে একটি দলের হাসির ওপর দলের কান্না আর এই খেলার মাঝে থাকে সুন্দর আনন্দদায়ক মুহূর্ত। এবার বিশ্বকাপে ভারত কোন ম্যাচ না হেরে ফাইনালে উঠেছে তাই ভারতীয় হিসাবে ভারতের ১৪০ কোটি মানুষ ভেবেছিল যে এবারের বিশ্বকাপটা অন্তত ভারতের মাটিতেই থাকবে কিন্তু সেই আশা নিরাশ হল সবার। 

          আগামী ২৩ নভেম্বর বিশাখাপত্তমে প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামছে দুই দল। এ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাসহ মূল দলের প্রায় সবাইকে। অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে সুর্যকুমার যাদবকে, সহ-অধিনায়ক ঋতুরাজ গাইকোয়াড়। এছাড়া প্রথম তিন ম্যাচে স্কোয়াডে না থাকলেও শেষ দুই ম্যাচে থাকবেন শ্রেয়াস আইয়ার।

 ভারতের ১৫ সদস্যের স্কোয়াড :

        সূর্যকুমার যাদব (অধিনায়ক), ঋতুরাজ গাইকোয়াড় (সহ-অধিনায়ক), ইশান কিশান, যশস্বী জাসওয়াল, তিলক ভার্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেট কিপার), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শিভাম দুবে, রবি বিষ্ণুই, আর্সদ্বীপ সিং, প্রসিধ কৃষ্ণা, আভেশ খান, মুকেশ কুমার।

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS