Followers

Ad

দীর্ঘ ৪ বছর পর বাংলাদেশে পা রাখছেন আব্বাস সিদ্দিকী ভাইজান - ISF Bangla


 দীর্ঘ ৪ বছর পর বাংলাদেশে পা রাখছেন আব্বাস সিদ্দিকী ভাইজান


        ❛❛ দীর্ঘ ৪ বছর বাদ আগামী কাল ২২শে অক্টোবর রবিবার বাংলাদেশের পাবনা জেলাতে জলসা করতে যাচ্ছেন বাংলার বীর শ্রেষ্ঠ সন্তান, লক্ষ লক্ষ  যুবকের আইকন তথা ফুরফুরা শরীফ আহলে সুন্নাত ওয়াল জামাত সংগঠন এর কর্ণধার  পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান । পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান স্টেজে আসন গ্রহণ করবেন রাত ৮:০০ এবং বক্তৃতা শুরু করবেন রাত ৮:৩০ ❜❜ পীরজাদা মহা আব্বাস সিদ্দিকী আলকুরাইশী। 

      শুধু ভারত বা বাংলাদেশ কেন সারা পৃথিবী জুড়ে পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজানের ভক্তে ছড়া-ছড়ি। কখনো হায়দ্রাবাদ কখনো মুম্বাই কখনো বাংলাদেশ আবার কখনো বা অন্য কোন দেশে গিয়ে জলসা করছেন সকলের মুকুটের মনে পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। আজ থেকে চার বছর আগেও বহুবার জলসা করেছেন বাংলাদেশের বিভিন্ন জেলায়। তারপর সংগঠন এবং রাজনীতিক বিষয়ে বিভিন্ন রকম কাজে ব্যস্ত থাকার কারণে আর যেতে পারেননি বাংলাদেশ কিন্তু বর্তমানে এই যে ভাইজান বাংলাদেশে যাওয়া শুরু করেছে আস্তে আস্তে বহু দাওয়াত আসবে বাংলাদেশ থেকে এবং সেই সব জলসা গুলোতেও যেতে হবে সকলের প্রিয় আব্বাস সিদ্দিকী ভাইজানকে।

        সকলের মুকুটের মণি পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান ছাত্র জীবন থেকে শুরু করে আজও পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন জেলায় বহুবার জলসা করেছেন এবং বাংলাদেশ সম্পর্কে ভাইজানের খুব ভালো জ্ঞান আছে। তাই ভাইজানের জন্য আমরা সকলে দোয়া করব ভাইজান খুব ভালোভাবে ফিরে আসুক আমাদের দেশে। 

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS