Followers

Ad

অবরুদ্ধ গাঁজা উপত্যকায় হামাসদের জন্য ত্রাণ বিতরণ শুরু হয়েছে

অবরুদ্ধ গাঁজা উপত্যকায় হামাসদের জন্য ত্রাণ বিতরণ শুরু হয়েছে


          অবরুদ্ধ গাঁজা উপত্যকায় হামাসদের জন্য ত্রাণ বিতরণ শুরু হয়েছে। হামাসে দক্ষিণ ইসরাইল তান্ডব চালানোর দুই সপ্তাহ পরে এবং ইসরাইলের বিমান হামলার প্রতিক্রিয়া জানায়। ইসরাইল বলছে, যুদ্ধ শুরুর পর থেকে গাঁজায় আটক ২ মার্কিন জিম্মিকে মুক্তি দিয়েছে হামাস। ইসরাইলি বিমান হামলা অব্যাহত ভাবে দক্ষিণ গাঁজায় আঘাত হানতে থাকে, এমন একটি এলাকা যেখানে বেসামরিক নাগরিকরা ইসরাইলের নির্দেশে উত্তর থেকে পালিয়ে এসেছিল।
          যুদ্ধ, যা শনিবার তার ১৫তম দিনে উভয় পক্ষের জন্য ৫ টি গাঁজা যুদ্ধের মধ্যে সবচেয়ে মারাত্মক হামাস পরিচালিত গাজায় স্বাস্থ্য মন্ত্রণালয়ে জানিয়েছেন যে ৭ই অক্টোবর থেকে গাজায় অন্তত  ৪,৩৮৫ জন এবং অধিকৃত পশ্চিম তীরে ৮৪ জন নিহত হয়েছে। ইসরাইলের ১৪০০ জনের বেশি মানুষ নিহত হয়েছে, বেশিরভাগই ৭ই অক্টোবর প্রাথমিক হামলা, যখন হামাস জঙ্গিরা ইসরাইলে প্রবেশ করেছিল। এছাড়া ২০৩ জনকে হামাস আক্রমণের সময় বন্দী করে গাজায় নিয়ে গিয়েছিল বলে বিশ্বাস করা হয়েছিল।
        ইসরাইলের গাজায় বোমা বর্ষণ বন্ধের দাবিতে শনিবার কয়েক হাজার ফিলিস্তিনি পন্তি বিক্ষোভকারী বৃষ্টি ভেজা লন্ডনের মধ্য দিয়ে মিছিল করেছে। এবং ইসরাইলের হামাস যুদ্ধ তৃতীয় সপ্তাহে প্রবেশ করার সাথে সাথে বিশ্বের বিভিন্ন শহরে একই রকম ডাক শোনা যাচ্ছে। প্রাণ সহায়তা গাজায় প্রবেশ করেছে। যেখানে সংঘাতের কারণে এক মিলিয়নেরও বেশি মানুষ তাদের বাড়ি ঘর ছেড়ে বিক্ষোভ কারীরা লন্ডনের হাইড পার্কের কাছে মার্বেল আর্জে জড়ো হয়েছিল। সরকারি জেলা হোয়াইটহলের দিকে মিছিল করার আগে পুলিশ অনুমান করেছে যে শহরের মধ্য দিয়ে যে ভিড় হয়েছিল তিন ঘন্টার জন্য এক লক্ষ পর্যন্ত মানুষের জমায়েত হয়েছিল।

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS