Followers

Ad

গ্রেপ্তার হতে চলেছে বলিউড অভিনেত্রী জেরিন খান


গ্রেপ্তার হতে চলেছে বলিউড অভিনেত্রী জেরিন খান 

          বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে প্রতারণার মামলায় গ্রেফতারের পরোয়ানা জারি হয়েছে। রবিবার ১৭ই সেপ্টেম্বর কলকাতা আদালতে সালমান খানের এই নায়িকার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বলে জানা গিয়েছে। ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ছটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল জেরিন খানের। বেশ কয়েকটি কালী পূজা উদ্বোধন করার কথা ছিল তার। ভিডিও বার্তায় জেরিন খান কলকাতায় অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা জানিয়েছিলেন। এ জন্য অগ্রিম বারো লাখ টাকা নিয়েছিলে তিনি। অথচ কোন অনুষ্ঠানে উপস্থিত হননি।

          অনুষ্ঠানে অংশ না নেওয়ার পর ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০বি ও ৪২০ ধারায় নারকেলডাঙ্গা থানায় মামলা দায়ের করে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি। সেই মামলার শুনানি অনুষ্ঠিত হলেও হাজির হন নি জেরিন খান কিম্বা তার আইনজীবী। এরই পরিপ্রেক্ষিতে রবিবার ১৭ই সেপ্টেম্বর গ্রেফতারের পরোয়ানা জারি করেন আদালত।

        ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটির কর্মকর্তা বিশাল গুপ্ত এই বিষয়ে বলেন অনুষ্ঠানের কয়েকদিন আগে জেরিন খান আমাদের জানান তিনি কলকাতায় আসবেন না কারণ তার কলকাতায় আসার ইচ্ছা নেই। ততদিন আমরা অগ্রিম বারো লাখ টাকা জেরিন খানকে দিয়ে দিয়েছি। তাছাড়া উনি আসবেন বলে সারা শহরে ব্যানার লাগানো হয়েছিল এতে আমাদের আরো কয়েক লাখ খরচা হয়েছে। সব মিলিয়ে আমরা অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি অর্থ ফেরত না পেয়ে পুলিশের দ্বারস্থ হন বিশাল গুপ্ত। উল্লেখ্য বীর ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন জেরিন খান যেখানে সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এরপর হেট স্টোরি থ্রি, হাউসফুল, ওয়াজা তুম হো, রেড্ডি ইত্যাদি ছবিতে দেখা গিয়েছে এই অভিনেত্রী জেরিন খান কে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS