Followers

Ad

কেন TMC ছেড়ে ISF যোগ দিলেন আদিবাসী মহিলা ? isf bangla


TMC ছেড়ে ISF যোগ দিলেন আদিবাসী মহিলা


     আদিবাসী মহিলাটির বক্তব্য শুনে হাজার হাজার মানুষ অবাক। মেয়েটি বক্তব্যের মধ্যে যা বললেন তার মূল কথা হলো আমরা আদিবাসী মানুষ যত আছি আমাদের জন্য কোন MLA কথা বলে না। সে হোক বিধানসভার বাইরে কিংবা বিধানসভার ভেতরে। কিন্তু ISF দলের একমাত্র MLA যিনি আমাদের হয়ে বিধানসভার বাইরে থেকে ভেতরে সর্ব জায়গায় কথা বলেছেন সাথে সাথে সর্বসময় আমাদের দুঃখ দুর্দশাকে ভাগ করে নিয়েছেন। তাই আমরা এতদিনে বুঝতে পারলাম যে আমাদের পাশে দাঁড়ানোর মত একটা MLA আছে যিনি ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা সিদ্দিকী সাহেব । তাই আমরা আদিবাসী মানুষ যত আছি সকলে আমরা তৃণমূল পার্টি ছেড়ে ISF পার্টিতে জয়েন করলাম। সাথে সাথে বলেন আমরা যতদিন বাঁচবো ততদিন ভাইজানের হাত ধরে আমরা এগিয়ে যাব সমাজটাকে সুন্দর করে গড়ে তুলবো। তিনি আরো বলেন শুধু আমরা কেন আমাদের সাথে সাথে আপনারাও ভাইজানের হাতটাকে শক্ত করুন যিনি আমাদের হয়ে বিধানসভার ভেতরে কথা বলতে পারবে আর আমাদের সুখ দুঃখের সাথী হয়ে আমাদের পাশে থাকবে। 
        আদিবাসী মহিলাটি আরো বলেন অন্যান্য যেসব নেতা মন্ত্রী আছে সকলে শুধু ভোটের সময় আসে ভোট চাইতে ভোট শেষ হয়ে গেলে আর কারো খুঁজে পাওয়া যায় না তারা তাদের স্বার্থ পূরণের উদ্দেশ্যে আসে কিন্তু স্বার্থ ফুরিয়ে গেলে আর কারো খুঁজে পাওয়া যায় না। অন্যদিকে নওশাদ সিদ্দিকী ভাইজানকে সর্বসময় আমরা কাছে পেয়েছি এবং সকলে জানেন গত কয়েকদিন আগে প্রতি দিনাজপুরে গিয়ে ভাইজান আদিবাসীদের জন্য কতটা সাহায্য সহযোগিতা করেছে তিনি আদিবাসীদের জন্য বিধানসভায় মুখ খুলেছেন এতে আমরা খুবই খুশি এবং আমাদের আদিবাসী সম্প্রদায়ের মানুষরা ভাইজানের ওই ব্যবহারটাকে ভগবানের সাথে সমতুল্য করেছে।

       আদিবাসী মহিলাটি আরো বলেন ভাইজান আমাদেরকে প্রতিবাদ করতে শিখিয়েছে। ভাইজান যদি আমাদের পাশে না এসে দাঁড়াতো তাহলে আমরা প্রতিবাদ কাকে বলে কোনদিনও জানতাম না। ভাইজানের জন্য আজকেরে আমরা এরকম জায়গায় আসতে পেরেছি তাই কোনদিনও ভাইজানকে আমরা ভুলতে পারব না আপনারাও সর্বসময় ভাইজানের পাশে থেকে ভাইজানকে আরো এগিয়ে যাওয়ার রাস্তা তৈরি করে দিন। এবং গরীব অসহায় দুঃস্থ খেটে খাওয়া মানুষের হয়ে প্রতিবাদ করার যায়গাটা শক্ত করুন।

আরও পড়ুন: 👉 ইমাম মুয়াজ্জিনদের ভাতা বাড়লো ৫০০ টাকা, খুশি নন ইমাম মুয়াজ্জিন

 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS