Followers

Ad

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার থ্রি - tiger-3


সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার থ্রি - tiger-3

        সর্বশেষ মুক্তি পাওয়া বেশ কয়েকটি বলিউড ছবি ও দক্ষিণ ভারতের ছবি বক্স অফিসে রেকর্ড করার পর আবার ভালোভাবে ঘুরিয়ে দাঁড়িয়েছে ভারতীয় চলচ্চিত্র শিল্প এবার এই বক্স অফিসের ছবি তালিকার নাম লেখাতে যাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার থ্রি, এই ছবির একাধিক পোস্টার প্রকাশের পর দর্শক উন্মাদনা দেখে তেমনটাই আন্দাজ করেছেন ভারতীয় চলচ্চিত্র যোদ্ধারা। যদিও কেউ কেউ সালমানের শেষ মুক্তি পাওয়া মুভি 'কিসি ভাই কিসি কা জান' ছবিটি ব্যর্থতার সামনে এনে নেতিবাচক কথাও ছড়াচ্ছে ।

         বলিউড বাদশাহ শাহরুখ খানের বক্স অফিস মাতানো ছবিগুলি সঙ্গে সালমানের টাইগার থ্রীর পোস্টারে অনেকটা মিল খুঁজে পাচ্ছেন নেটিজেন্ডরা। এই ছবিতে যে ধুন্ধুমার অ্যাকশন থাকছে এটা নিয়ে সকলেই একমত। কারণ সালমান খানের অ্যাকশন ধরনের ছবি ফ্লপ এমন কোন রেকর্ড খুবই কম রয়েছে । তাছাড়া এই সিক্যুয়েলের আগের পর্বগুলোর দারুন ব্যবসা করেছে। সালমান কাটিনা জুটিকে দারুন ভাবে গ্রহন করেছিলেন দর্শকরা।

         অন্যদিকে বিয়ের পর থেকে কাজের খবরে খুব বেশি ছিলেন না ক্যাটরিনা এখনো সেভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কথা বলছেন না তিনি। কারণ হিসেবে জানা গেছে আসন্ন দেওয়ালীতে টাইগার থ্রী মুক্তি পাবে। তাই প্রচারণার অংশ হিসেবে নিজেকে আপাতত আড়ালে রাখছেন তিনি এক্ষেত্রে অনেকেই মনে করেছেন দীর্ঘ সময় পর ক্যাটরিনা। সালমান জুটির। সব মিলিয়ে বোদ্ধা থেকে শুরু করে নেটদুনিয়ায় প্রায় সকলেরই একমত। এই ছুটির ঘুরে দাঁড়ানোর মিশন বেশ রঙ্গিন হওয়ার সম্ভাবনাই বেশি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS