Followers

Ad

ভাঙ্গড়ের জমিনে রেকর্ড গড়লেন আব্বাস সিদ্দিকী ভাইজান


ভাঙ্গড়ের জমিনে রেকর্ড গড়লেন আব্বাস সিদ্দিকী ভাইজান


      প্রিয় নবী মুহাম্মদ (স:) আগমন দিবসে ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবের বিধানসভায় ঘটকপুকুর পেট্রোল পাম্পের পাশে নবীজির আগমন উপলক্ষে এক ইসলামিক জলসার আয়োজন করা হয়েছিল। উক্ত জলসায় প্রধান অতিথির আসনে অলংকৃত করেন ফুরফুরা শরীফের আহলে সুন্নাতুল জামায়াতের কর্নধর তথা পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। এগারোটা থেকে বক্তব্য শুরু করেন একটা পর্যন্ত। যদিও ভাইজানের আসার কথা ছিল দশটা থেকে একটু লেট হওয়ার কারণে ভাইজান তানার বক্তব্য শুরু করেন এগারোটার দিক থেকে।
      উল্লেখযোগ্য বিষয় হলো এই যে জলসা শেষে  আগামী বছর নবী দিবস উপলক্ষে কিছু চাঁদা কালেকশন করার কথা বললেন কমিটি। ভাইজান আগত মানুষের মধ্যে থেকে ৫০ জনের কাছ থেকে ৫০০ টাকা করে চেয়েছিলেন। ভাইজান মাইকে বলার এক মিনিটের মধ্যে ১২০ জনেরও বেশি মানুষ ৫০০ টাকা করে দেবে বলে প্রতিজ্ঞাবদ্ধ হয়। এ দেখে সত্যিই মানুষ খুবই আনন্দিত। সাথে সাথে পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান ও আনন্দিত কারণ কোন মানুষ ভাবতে পারেনি ৫০ জনের কাছে চেয়ে ১২০ জনের কাছ থেকে ৫০০ টাকা করে পাবে। এবং নগত প্রায় ৪৫ হাজার টাকার মত চাঁদা কালেকশন করলেন আব্বাস সিদ্দিকী ভাইজান। ভাইজানকে ভাঙ্গড়ের মানুষ কতটা ভালোবাসে তা প্রমাণ হয়ে গেল।
     এদিন আব্বাস সিদ্দিকী ভাইজান নবীজির আগমন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। সাথে সাথে আকার ইঙ্গিতে রাজনৈতিক নেতাদেরও ধুয়ে দিয়ে গেলেন। কারণ বর্তমান সময়ে যেভাবে রাজনীতিক নেতারা তাদের অধিকার ছিনিয়ে নিচ্ছে অন্যায় জুলুম অত্যাচার করে চলেছে তাতে করে ধর্মীয় অনুষ্ঠানে মানুষ যেতে ভয় করছে। কারণ পীর সাহেব পীরজাদা দের ধর্মীয় অনুষ্ঠানে কোন সাধারণ মানুষ যদি চায় তাকে পার্টির রং লাগিয়ে তার উপরে বিভিন্ন রকম ভাবে অত্যাচার করা হচ্ছে। তাই সকল মুসলমান জনগণের উদ্দেশ্যে কিছু বার্তাও তিনি দিলেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS