Followers

Ad

জন সমাবেশ ইসলামপুর নশিপুর মুর্শিদাবাদ - isf bangla


 জন সমাবেশ ইসলামপুর নশিপুর মুর্শিদাবাদ


         আগামীকাল ১৭ই সেপ্টেম্বর ২০২৩ রবিবার বৈকাল তিনটে থেকে ইসলামপুর নশিপুর ফুটবল মাঠ মুর্শিদাবাদ ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট রানীনগর বিধানসভা কমিটি এর ডাকে বিশাল জনসমাবেশ। এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন ISF চেয়ারম্যান তথা ভাঙ্গড় বিধানসভার বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। 

     গঙ্গা ভাঙ্গন রোধে স্থায়ী সমাধান ও ক্ষতিগ্রস্তদের ন্যায় ক্ষতিপূরণ পূর্ণবাসন করতে হবে। রাজ্যে নতুন কর্মসংস্থান ও শ্রমিকদের ন্যায্য মজুরি দিতে হবে। মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয় কে পূর্ণাঙ্গ রূপে গড়ে তুলতে হবে। ওয়াকফ সম্পত্তির পুনরুদ্ধার করতে হবে। সর্বোপরি ISF প্রার্থী বা কর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এইসব দাবি নিয়ে জনসমাবেশ।
      শুধু তাই নয় শাসক দল যেভাবে গরিব মানুষের বা অসহায় খেটে খেকো মানুষের উপরে অন্যায় অত্যাচার নির্যাতন বা অসহায় মানুষের উপরে জুলুম করে চলেছে তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং জনগণের অধিকার বুঝে নিতে এই জনসমাবেশ। আগামী লোকসভা নির্বাচনে নওশাদ সিদ্দিকী সাহেবের হাতকে শক্ত করার লক্ষ্যে এই সমাবেশ কে মুর্শিদাবাদ ইসলামপুর নসিপুর এর সমস্ত অঞ্চল তথা আশেপাশের প্রত্যেকটা অঞ্চলের মানুষের কাছে দাবি সকলে উক্ত সমাবেশে উপস্থিত থেকে সমাবেশ থেকে সাফল্যমন্ডিত করবেন।

         আমরা সকলেই অবগত আছি শুধু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বা বিভিন্ন সমাবেশের মাধ্যমে নয় বরং পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব বিধানসভার ভেতরে ও রাজ্যের মুখ্যমন্ত্রী কে ছেড়ে কথা বলেন না। অন্যায় কে কোনদিন প্রশ্রয় দেন না এবং কোনভাবেই নিজেকে কোন দলের কাছে বিক্রি করবেন না। তাই সকল জনসাধারণের উদ্দেশ্যে একটাই কথা বলব সকলে ISF দল কে শক্ত করুন এবং আপনারা আপনাদের অধিকার বুঝে নিন। সাহায্য করবে ISF দলের সমস্ত নেতৃবৃন্দরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS