Followers

Ad

মুসলিম ভোট পাওয়ার জন্য মুদি খাচ্ছে গো-মাংশ - ISF Bangla


মুসলিম ভোট পাওয়ার জন্য মুদি খাচ্ছে গো-মাংশ


      এতদিন যে মোদী সরকার গো হত্যার নিয়ে মুসলিমদের উপরে অত্যাচার চালিয়ে এসেছে সেই মোদী এখন নিজেই খাচ্ছে গো-মাংস। বিজেপি এখন চরম বিপদে। যে বিজেপি RSS এতোদিন গরু খাওয়ার বিরোধিতা করে এসেছে সেই বিজেপি RSS পার্টির নেতা-মন্ত্রীরা এখন খাচ্ছে গরুর মাংস মুসলিম ভোট হাতানোর জন্য। মুসলিমদের ভোট পাওয়ার জন্য এবং মুসলিমদের কাছে টানার জন্য নরেন্দ্র মোদির ধর্মগুরু মোহন ভগবত এখন বিভিন্ন অনুষ্ঠানে অনুষ্ঠানে গিয়ে মুসলমানদের গরুর মাংস খেতে বলছে সাথে সাথে হিন্দুদেরও গরুর মাংস খেতে বলছে। এতটাই বিপদে পড়েছে বিজেপি, RSS আগামী লোকসভা নির্বাচনে হারতে চলেছে নরেন্দ্র মোদি তথা RSS  তাই বিজেপি RSS -এর ছোট বড় সব নেতারা এখন গরুর মাংস খেতে শুরু করেছে।

           মানবাধিকার কর্মী দীপক ব্যাপারী ফাঁস করলেন বিজেপি RSS এর এই গো মাংস খাওয়ার ভিডিও ফুটেজ । তিনি বলেন এতদিন যে বিজেপি RSS বজরং গোমাংস খেলে তাদেরকে পিটিয়ে মারতেন আজ নিজেরাই খাচ্ছে গমাংশ। এই RSS বজরং বিজেপির মাতা মোহন ভগবত গত ৬ তারিখে নাগপুরের একটি ঘরোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং সেখানে তিনি বলেন মুসলিমদের কাছে টানার জন্য সম্প্রীতি বজায় রাখার জন্য গো মাংস সবার খাওয়া উচিত। যারা গো মাতাকে রক্ষা করার নামে হত্যা লীলা চালিয়েছিল তারা নিজেরাই এখন মুসলিম ভোট হাতানোর জন্য খাচ্ছে গো-মাংস।

        যেসব অন্ধভক্তদের উস্কানি দিয়ে দাঙ্গা হাঙ্গামা অত্যাচার চালিয়েছিল বিজেপি RSS বজরং সেইসব অন্ধ ভক্তরা আজ বিজেপি RSS বজরং এর থেকে এড়িয়ে চলার চেষ্টা করছে। কারণ গত কয়েকদিন আগে গো রক্ষা বাহিনীর মাথা মনু মানেশ্বর গ্রেপ্তার হয়েছে। যে মনু মানেশ্বর হরিয়ানায় মুসলিম হত্যা হত্যাকাণ্ডে নেতৃত্ব দিয়েছিল এবং খোলা আকাশের নিচে AK 47 বন্দুক নিয়ে ঘুরেছিল সেই ভিডিও ফুটেজ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছিলাম। মনু মানেশ্বর কে রক্ষা করার অনেক চেষ্টা করেছিল RSS বজরং বিজেপি কিন্তু শেষ রক্ষা করা যায়নি। তাই ভয়ে এখন আর কোন অন্ধভক্ত বিজেপি RSS বজরং এর পাশে নেই। আর এই গ্রেপ্তার হওয়ার কারণে বিজেপি RSS এর মধ্যে ভাঙন ধরেছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS