Followers

Ad

ভাঙ্গড় ১নং অঞ্চলে অসুস্থ রোগীকে দেখতে নওশাদ সিদ্দিকী - isf bangla


ভাঙ্গড় ১নং অঞ্চলে অসুস্থ রোগীকে দেখতে বিধায়ক নওশাদ সিদ্দিকী


       সকলে অবগত আছেন ভাঙ্গড় ১নং অঞ্চল মানে লাগোয়া শওকত মোল্লার এলাকা। মৌলিমুকুন্দ আমড়েরশ্বর গ্রামে অসুস্থ ব্যক্তিকে দেখতে আসেন ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। মে অঞ্চলে শওকত মোল্লা, কাইজার এবং আরাবুল ইসলামের দাপটে গত পঞ্চায়েত নির্বাচনে নমিনেশন ফাইল জমা দিতে পারেনি ISF প্রার্থীরা। আজও শাসক দলের গুন্ডা মস্তানদের কাছে অত্যাচারিত হচ্ছে স্থানীয় আইএসএফ কর্মী ও বাসিন্দারা। সেই জায়গায় আজ সকলের প্রাণপ্রিয় বিধায়ক দেখতে আসলেন অসুস্থ রোগীকে। যেখানে বর্তমান শাসক দল সাধারণ খেটে খেকো মানুষের পাশে নেই শুধুমাত্র ভোটের আগে দেখা যায় ওইসব নেতা মন্ত্রী কে ভোট শেষ হয়ে গেলে ফুরিয়ে যায় তাদের আসা-যাওয়া। কিন্তু ভাঙ্গড়ের বিধায়ক তথা আইএসএফ পার্টি চেয়ারম্যান সর্বসময় গরিব দুস্থ অসহায় খেটে খেকো মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সম্পূর্ণভাবে পরিষেবা দেওয়ার চেষ্টা করছেন এবং এর জন্যেই বর্তমান সময়ে রাজ্যের যে প্রান্তে যাচ্ছেন এই নওশাদ সিদ্দিকী সেখানেই তিনি কামাল করছেন এবং মানুষের মন জয় করে নিচ্ছেন।
       অসুস্থ মানুষের পরিবারের সাথে দেখা করে তাদের দুঃখকে ভাগ করে নিলেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। এবং এই দুঃখ কষ্টের সময় বিধায়ককে পাশে পেয়ে তারা খুবই খুশি এবং আনন্দিত হয়েছে বলে জানিয়েছেন অসুস্থ রোগীর পরিবারের সকল সদস্য। তাদের বক্তব্য আজও পর্যন্ত বর্তমান শাসক দলের কোন লোক এভাবে আমাদের বাড়িতে একটু খবরও নিতে আসেনি । খবর নেয়নি কাইজার, আরাবুল, শওকত কেউ। 
          ভাঙ্গড় ১ং নম্বর অঞ্চল সম্পূর্ণ শওকত মোল্লার এরিয়া বলেই গন্য আর তারই জন্য গত পঞ্চায়েত নির্বাচনে কোন জায়গাতেই ISF দল প্রার্থী দিতে পারেনি। কারণ স্থানীয় এলাকার কর্মীরা জানতেন আমরা নমিনেশন ফাইল জমা দিতে গেলে আমাদের উপরে খুবই অত্যাচার নেমে আসবে। তাই ভয়ে কোন মানুষ নমিনেশন ফাইল জমা দিতে যায়নি। যার কারণে ভাঙ্গড় এক নম্বরে ISF তেমন একটা ফলাফল করতে পারিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS