Followers

Ad

আরামবাগে ISF পার্টির অভিনব বিক্ষোভ - ISF Bangla




আরামবাগে ISF পার্টির অভিনব বিক্ষোভ

     আরামবাগ মায়াপুর জাতীয় সড়কে আইএসএফ পার্টির বিক্ষোভ । চাপাডাঙ্গা টু আরামবাগ জাতীয় সড়কের বেশ কিছু জায়গায় মরণ ফাঁদ হয়ে রয়েছে। সাধারণ মানুষের ভোগান্তির শেষ নেই। তারই প্রতিবাদে আইএসএফ কর্মীদের বিক্ষোভ। তাদের বক্তব্য আরামবাগ টু চাপাডাঙ্গা প্রতিদিন হাজার হাজার মানুষের আসা-যাওয়া সেই রোডে অনেক জায়গায় রোডে পানি জমে পুকুরের ন্যায় হয়ে আছে প্রতিদিন বিভিন্ন রকম গাড়ি যাতায়াত করে সর্বসময় প্রত্যেকটা গাড়ি ভয়ে ভয়ে চলে তার কারণ কোথাও গর্তে পড়ে গাড়ি উল্টে যায় কি হয় না হয় তারই ভয়। তাই মায়াপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে রাস্তার বিচ রোপ এবং জাল টেনে মাছ ধরার মতো অভিনয় বিক্ষোভ দেখালো । আইএসএফ কর্মীদের দাবি অবিলম্বে রাস্তা মেরামত করতে হবে।
    শুধু আরামবাগ কেন রাজ্যের বিভিন্ন জায়গায় আমরা যদি একটু চোখ মেলে তাকিয়ে দেখি অবশ্যই দেখতে পাবো রাস্তাঘাটের কি পরিস্থিতি সর্ব জায়গায় এভাবেই বর্তমান শাসক দল কাজের নামে দেশের টাকা আত্মসাৎ করে চলেছে। আর তারই প্রতিবাদ যখন বিপরীত কোন পার্টি করছে তখনই তারা বিজেপি আরএসএস এর দালাল হয়ে যাচ্ছে। তাই সর্ব জায়গায় এভাবেই আইএসএফ পার্টির কর্মীব বিন্দুর া প্রতিবাদ করে চলেছে যাতে সাধারণ মানুষ কোন রকম কোন বিপদের মধ্যে না পড়ে তার জন্য। 

     প্রতিবাদ কিভাবে করতে হয় সেটা দেখিয়ে দিয়েছেন ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নরশাদ সিদ্দিকী সাহেব বিধানসভার মধ্যে রাজ্যের মুখ্যমন্ত্রী কে সরাসরি প্রশ্ন করেন এবং সেই প্রশ্নের উত্তর দিতে পারেনি রাজ্যের মুখ্যমন্ত্রী। আর এইসব প্রতিবাদ করার ফলে আজ রাজ্যের একমাত্র বিধায়ক তাকে সর্বসময় শাসক দল বলে যাচ্ছে বিজেপির দালাল আরএসএস এর দালাল তাদের থেকে টাকা খেয়ে এরকম ভাবেই সর্ব জায়গায় প্রতিবাদ করা যাচ্ছে।  

আরও পড়ুন: 👉 রায়গঞ্জ DM অফিসে ISF এর ডেপুটেশন

   

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS