Followers

Ad

বিশ্বকাপ ক্রিকেটে কে কে খেলছেন ভারতীয় দলে ? বিশ্বকাপ ক্রিকেটে ভারতীয় প্লেয়ারদের লিস্ট !

বিশ্বকাপ ক্রিকেটে কে কে খেলছেন ভারতীয় দলে ? বিশ্বকাপ ক্রিকেটে ভারতীয় প্লেয়ারদের লিস্ট !


          বিশ্বকাপ ক্রিকেটের জন্য দল ঘোষণা করেন ভারতীয় ক্রিকেট কোচ রাহুল দ্রাবিড়। বিশ্বকাপ ক্রিকেটের আর মাত্র এক মাসের ও কম সময় বাকি। ভারতীয় টিমের বিশ্বকাপ ক্রিকেটে মোট খেলা হবে ৯টি তার মধ্যে যদি কোয়ালিফায়ার হয় তাহলে সেমিফাইনাল কিংবা ফাইনালে যাওয়ার একটা সুযোগ থাকবে। ইতিমধ্যে ভারত ছাড়া অন্যান্য যে সমস্ত দেশ এই বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহণ করেছে প্রায় সব দেশ তাদের প্লেয়ার নির্দিষ্ট করেছেন অবশেষে ভারত ও তাদের ১৫ জনের দল ঘোষণা করল। 

আরও পড়ুন: 👉 বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী - বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ কবে থেকে শুরু ? 

   অন্যান্য বছরে তুলনায় এ বছরের বিশ্বকাপ ক্রিকেট একটু আলাদা হবে ভারতীয়দের জন্য। কারণ বিগত বছরগুলোতে আমরা বিদেশের মাটিতে বিশ্বকাপ টুর্নামেন্ট দেখতাম তাতে করে অনেক সমস্যা হতো। যার মধ্যে সবচেয়ে বড় সমস্যা হল স্বচক্ষে বেশিরভাগ মানুষ ইচ্ছা থাকলেও দেখতে পেত না মাঠে গিয়ে কিন্তু এ বছর ভারতীয়দের মধ্যে যারা ক্রিকেটকে একটু বেশি ভালোবাসেন তারা অবশ্যই মাঠে গিয়ে স্টেডিয়ামে বসে স্বচক্ষে খেলা গুলো উপভোগ করতে পারবে। আর তাই এখন থেকেই ভারতীয়রা ইতিমধ্যে ক্রিকেট উৎসবে মেতে ওঠেছে। 
     বর্তমান সময়ে আমরা ভারতীয় ক্রিকেট টিমে অনেক প্লেয়ার দেখতে পাই বিশেষ করে আমরা প্রতিবছর আইপিএলে দেখে থাকি নতুন নতুন ক্রিকেট প্লেয়ারদের। যার মধ্যে গেল IPL-20 তে সকলের মন করেছে রিংকু সিং। তবে ১১ জনের দলে সব প্লেয়ারকে সুযোগ দেওয়ার মতো ব্যবস্থা থাকে না তাই তাদের মধ্যে থেকে বেছে বেছে ১৫ জনের দল ঘোষণা করেন ভারতীয় ক্রিকেট বোর্ড।

প্লেয়ারদের নামের লিষ্ট : -

            ভারতের বিশ্বকাপ স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, ইষান কিষান, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদ্বীপ যাদব, শার্দুল ঠাকুর, যশপ্রীত বুমরা, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

আরও পড়ুন: 👉 গ্রাম বাংলার সেরা খেলা ফুটবল


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS