Followers

Ad

রায়গঞ্জ DM অফিসে ISF এর ডেপুটেশন - isf bangla


রায়গঞ্জ DM অফিসে ISF এর ডেপুটেশন 

 
       চোপড়ার আদিবাসীদের উপর নির্মম অত্যাচার এবং গুলিবিদ্ধের প্রতিবাদে DM অফিসে ডেপুটেশন জমা দিল ISF পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবের নির্দেশে চার দাবি নিয়ে DM অফিসে ডেপুটেশন জমা দেওয়া হয়। ডেপুটেশনের নেতৃত্ব দেন ISF রাজ্য সম্পাদক নাসিরুদ্দিন মীর এবং ISF রাজ্যসহ সম্পাদক লক্ষীকান্ত হাজরা । চোপড়ার পেয়ারে লাল চা বাগানে আদিবাসীদের উপরে যে নির্মমভাবে অত্যাচার করা হয় এবং তাদের ঘরবাড়ি পুড়িয়ে দেওয়া হয়। তাদের বিভিন্ন রকম আসবার পত্র ভাঙচুর করা হয় সাথে সাথে তাদের পানীয় জলের নলকূপ ভেঙে ফেলা হয় আজও পর্যন্ত তারা অনাহারে আছে এবং তাদেরকে হুমকি দেওয়া হচ্ছে সেখান থেকে যদি তারা বাইরে বার হওয়ার চেষ্টা করে তাদেরকে জীবনে মেরে দেয়া হবে। 
        আজও পর্যন্ত রাজ্য সরকারের কাছ থেকে কোনরকম কোন সাহায্য সহযোগিতা পাইনি চোপড়ার এই আদিবাসীরা, যাতে তারা সাহায্য সহযোগিতা পায় এবং যারা এই কাণ্ডের সাথে যুক্ত সেই সব দোষীদের অবিলম্বে শাস্তির প্রতিবাদ জানাই আইএসএফ দলের সহ-সম্পাদক লক্ষীকান্ত হাজরা। ডেপুটেশনের দাবি ছিল কাম বাড়ির লোধাবাড়ি এলাকায় যেসব জমি মাপিয়ারা আদিবাসীদের উপরে অত্যাচার করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং আদিবাসীদের পর্যাপ্ত পরিমাণে জমির পাট্টা দিতে হবে। ক্ষতিগ্রস্ত এবং গৃহ হিন পরিবার গুলির গৃহ নির্মাণ করে দিতে হবে। উক্ত এলাকায় জমি মাফিয়া দের অত্যাচার বন্ধ করতে হবে। 
       আইএসএফ পার্টির রাজ্য সম্পাদক নাসির উদ্দিন মারজান আমরা ডিএম অফিসে আধিকারিকদের সাথে কথা বলেছি তারা বলেছে আমবাড়ি লোধা বাড়ি ঘটনার তদন্ত চলছে সঠিক তথ্য পাওয়ার পর এই ঘটনার সাথে জড়িত জমি মাফিয়া দের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে এবং আদিবাসীদের সমস্ত রকম সাহায্য সহযোগিতা করা হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS