Followers

Ad

গ্রাম বাংলার সেরা খেলা ফুটবল - banglar sera khela football


গ্রাম বাংলার সেরা খেলা ফুটবল


           দক্ষিণ ২৪ পরগনা জেলাতে আমরা অনেক জায়গাতে দেখে থাকি খুব বড় ধরনের ফুটবল টুর্নামেন্ট গ্রাম বাংলার সেরা খেলা হলো ফুটবল। যাকে এক কথায় বলা হয় বাঙালির সেরা ফুটবল সেই ফুটবল খেলা অবশ্যই দক্ষিণ চব্বিশ পরগনা জেলার থানা আছে কানাচে আমরা বড় বড় টুর্নামেন্ট দেখে থাকি আর এইসব খেলাগুলো অবশ্যই আস্তে আস্তে কিন্তু একটা ব্যবসার দিকে এগিয়ে যাচ্ছে গত কিছু বছর যদি আমরা পিছিয়ে যাই তো দেখতে পাবো মানুষ বিভিন্ন জায়গায় ফুটবল খেলা দেখতে যেত এবং সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খাওয়া-দাওয়া কি উপেক্ষা করে সকলে খেলা দেখতো এবং শেষ পর্যন্ত খেলা দেখে যে যার বাড়িতে ফিরত বর্তমান সময়ে সেই খেলা কিন্তু আমরা সেই হিসাবে দেখতে পাই না।

কেন গ্রাম বাংলার সেরা খেলা ফুটবল ?


         কারণটা হচ্ছে এই বর্তমান সময় যত জায়গায় খেলা হয় খেলা গুলো বড় ধরনের টুর্নামেন্ট হলেও সর্ব জায়গায় কিন্তু খেলাগুলো হয় দর্শকদের জন্য টিকিট সেল এর মাধ্যমে খেলা অর্থাৎ খেলা গুলো দেখতে গেলে যেমন বড় বড় স্টেডিয়ামে টিকিট কেটে খেলা দেখতে হয় এইসব খেলা গুলো গ্যালারি সিস্টেম বা চারিদিকে ঘরোয়া করে টিকিট ছেলের মাধ্যমে ফুটবল খেলা আয়োজনকারীরা টিকিট সেল এর মাধ্যমে দর্শকদেরকে দেখান। 
 
        যারা প্রকৃতপক্ষে ফুটবল খেলাকে ভালোবাসে ফুটবল খেলা দেখতে ভালোবাসে তারা আর্থিক সংকটের কারণে এইসব খেলা গুলো দেখতে পায় না কারণ একটা মানুষ একটা খেলা দেখতে গেলে তার যে খরচা তার পাশাপাশি আবার এই টিকিটের ব্যবস্থা। এসব নিয়েই মানুষ খেলা দেখবে কি করে তার উপরে মাসে হয়তো দু থেকে তিন জায়গায় খেলা হচ্ছে। মানুষ কিভাবে ইনকাম করবে আর কিভাবে সেই খেলা গুলো দেখবে। এটাও একটা দিক। তারপরেও যারা ফুটবলকে ভালোবাসে বিভিন্ন খেলাধুলাকে ভালোবাসে তারা অবশ্যই বিভিন্ন রকম সংকটকে বাধা পেরিয়ে অবশ্যই তারা এইসব খেলা গুলোই অংশগ্রহণ করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS