Followers

Ad

আজ ইসরাইল হামাস যুদ্ধের ১৭তম দিন হিজবুল্লাহর ২৬ জন সেনা নিহত হয়েছে

আজ ইসরাইল হামাস যুদ্ধের ১৭তম দিন হিজবুল্লাহর ২৬ জন সেনা নিহত হয়েছে


      আজ ইসরাইলি হামাস যুদ্ধে ১৭ তম দিন হিজবুল্লাহ সন্ত্রাস সন্ত্রাসীদের ওপর ব্যাপক হামলা চালাচ্ছে ইজরাইলি সেনাবাহিনী হিজবুল্লার ২৬ জন সন্ত্রাসী নিহত হয়েছে।

       ইসরাইলি বিমান সোমবার ভোরে লেবাননের দুটি হিজবুল্লাহ সেলকে আঘাত করে। যারা ইসরাইলের দিকে ট্যাংক বিরোধী ক্ষেপণাস্ত্র এবং রকেট চালানোর পরিকল্পনা করছিল। এবং তাদের সামরিক বাহিনী বলেছে, দুই দেশের ভাগ করা সীমান্ত জুড়ে যুদ্ধ ছড়িয়ে পড়েছে। লেবাননের রাষ্ট্রীয় বার্তা সংস্থা NNA জানিয়েছে, দক্ষিণ লেবাননের আইতারুণের দক্ষিণ উপকন্ঠে ইসরাইলি বিমান হামলা চালানো হয়েছে। এটি বিস্তারিত প্রদান করেনি।
      সামরিক বাহিনী বলেছে যে, এটি একটি সেল ইজরাইলের শহর মাত্তাত সংলগ্ন ছিল। এটিরউনের ১৩ কিলোমিটার বা চার মাইল দক্ষিণ-পশ্চিমে। সামরিক বাহিনী বলেছে যে অন্যটি বিতর্কিত সেবা ফার্মস এলাকায় আরো উত্তরে ছিল। সামরিক বাহিনী আরো বলেছে যে, তারা গুলি চালানোর আগে উভয় কক্ষে আঘাত করেছিল। দুই পক্ষ একই ঘটনায় কথা বলছে কি না তাৎক্ষণিক ভাবে পরিষ্কার হয়নি।

        ইরান সমর্থিত হিজবুল্লা এবং ইসরাইলে সীমান্তে ক্রমবর্ধমান ফ্রিকোয়েন্সির সাথে আগুনের বাণিজ্য করছে যখন থেকে ফিলিস্তিনি গ্রুপ হামাস ৭ ই অক্টোবর ইসরাইলের উপর একটি ধাক্কা হামলা চালায় এবং ইসরাইল গাঁজা তীব্র বিমান হামলার সাথে প্রতিক্রিয়া জানায়।
        ইসরাইল লেবাননের সাথে যুদ্ধের জন্য তার উত্তর ফ্রন্ট বরাবর ৪২ টি সম্প্রদায়কে সরিয়ে নিয়েছে যেটি হেজবুল্লা বলছে ৭ ই অক্টোবর থেকে তার অত্যন্ত ছাব্বিশ জন যোদ্ধাকে হত্যা করেছে। লেবাননের নিরাপত্তা সূত্র বলেছে লেবাননে ফিলিস্তিনি গোষ্ঠীর সাথে ১১ জন যোদ্ধা হিজবুল্লা মিত্র চারজন বেসামরিক নাগরিককে সাথে সীমান্ত এলাকায় নিহত হয়েছে।

আমরা হোয়াটঅ্যাপে আছি  Clikc to join 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS