Followers

Ad

জঙ্গলমহলে সাংগঠনিক সফরে ISF দলের রাজ্য সহ সম্পাদক লক্ষীকান্ত হাঁসদা


জঙ্গলমহলে সাংগঠনিক সফরে ISF দলের রাজ্য সহ সম্পাদক লক্ষীকান্ত হাঁসদা


        2023-2024 পঞ্চায়েত নির্বাচনের পর জঙ্গলমহলে সাংগঠনিক সফরে isf দলের রাজ্য সহ সম্পাদক লক্ষীকান্ত হাঁসদা, গতকাল তালডাংরা বিধানসভার ফুলমতি অঞ্চলে দলের কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং আগামীতে কিভাবে কর্মসূচী নিতে হবে সেই সব বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন, আলোচনায় উপস্থিত ছিলেন তালডাংরা বিধানসভার হারাধন মান্ডি, মিলন মান্ডি, প্রবীর , আব্দুল হাই, গোলাম মোহাম্মদ, নূর মোহাম্মদ সহ অনেকেই। দলের কর্মী সমর্থনদের সাথে বেশ কয়েক ঘন্টা আলোচনা করেন।

আরও পড়ুন: 👉 শীতলকুচি কুচবিহার ISF এর জনসভা আগামী পয়লা অক্টোবর

      দলের চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সাহেবের আদেশ অনুযায়ী রাজ্যের বিভিন্ন জেলায় এভাবেই দলের হয়ে কাজ করছেন রাজ্য সহ সম্পাদক লক্ষীকান্ত হাঁসদা। স্থানীয় আদিবাসীদের বক্তব্য রাজ্য সরকারের পক্ষ থেকে তারা কোনরকম কোন সুযোগ-সুবিধা পাচ্ছে না। হাতেগোনা আর মাত্র কয়েক মাস পর লোকসভা নির্বাচন সেই নির্বাচন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। isf দলের রাজ্য সহ সম্পাদক লক্ষীকান্ত হাসদা জঙ্গলমহলে যাওয়াতে স্থানীয় মানুষের পক্ষ থেকে দারুন ভাবে সাড়া পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: 👉 জামিন পেলেন isf নেতা কারীমূল মোল্যা জাহানারা বিবির স্বামী 

      জঙ্গলমহলের অধিকাংশ আদিবাসী মানুষরা তারা বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে isf দলের খবরা খবর দেখেছেন এবং সেই দেখাতেই তারা আইএসএফ দলের প্রতি আগ্রহ হয়েছে এবং তারা জানিয়েছেন আমাদের আইএসএফ দলটা খুবই ভালো লেগেছে পছন্দ হয়েছে তাই আমরা ভবিষ্যতে isf দলের হয়ে কাজ করতে চাই। এবং আমাদের অধিকার আমরা বুঝে নিতে চাই। বর্তমান শাসক দল আমাদের অধিকার নিয়ে ছিনিমিনি খেলছে তার বিরুদ্ধে প্রতিবাদ করার লক্ষ্যে আমরা isf দলের ছায়াতলে আসতে চাই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS