Followers

Ad

আমডাঙ্গা রক্তদান শিবির অনুষ্ঠান থেকে কি বার্তা দিলেন নওশাদ


আমডাঙ্গা রক্তদান শিবির অনুষ্ঠান থেকে কি বার্তা দিলেন নওশাদ 


            আজ আমডাঙ্গা রক্তদান শিবির অনুষ্ঠানের মঞ্চ থেকে আইএসএফ চেয়ারম্যান তথা ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব বর্তমান শাসক দল সাথে সাথে কেন্দ্রীয় শাসক দলের উদ্দেশ্যে বিভিন্ন রকম বার্তা দিলেন যার মধ্যে রয়েছে সর্বপ্রথম স্টুডেন্ট ফ্রন্টের উদ্যোগে যে রক্তদান শিবির অনুষ্ঠান আয়োজিত হয়েছে তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। বর্তমান সময়ে প্রত্যেকটা ছাত্রছাত্রী তাদের জীবন গড়ার লক্ষ্যে ডাক্তার মাস্টার হওয়ার লক্ষ্য থাকলেও কোন ছাত্রছাত্রীর ইচ্ছা হয় না ভবিষ্যতে ভালো একজন রাজনীতিবিদ হবো এর কারণ হচ্ছে বর্তমান সময়ে রাজনীতিটা এমন জায়গায় এসে পৌঁছে গিয়েছে যে ভালো পরিবারের ছেলে মেয়েরা কোনভাবেই রাজনীতির দিকে পা বাড়াচ্ছে না। তাই বর্তমান সময়ে রাজনীতির হাল বা অবস্থায় এরকমই। বর্তমান সময়ে যারা রাজনীতি করছে তারা সর্বসময় মিথ্যার প্রশ্রয় নিয়ে মানুষের অধিকার লুট করছে তাই রাজনীতির দিকে কোন ভালো পরিবারের ছেলে মেয়েরা যেতে চাইছে না।

      ভাঙ্গরে বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব উক্ত মঞ্চ থেকে আরো বলেন বর্তমান সময়ে পুলিশের যে অবস্থা তাতে তাদের দোষ দিয়ে কোন লাভ নেই বিভিন্ন জায়গায় আমরা দেখছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গাড়ি ধরে জোরপূর্বে চাঁদা আদায় করা থেকে শুরু করে বিভিন্ন রকম কীর্তিকলাপ কিন্তু এর জন্য তারা দায়ী নয়। বর্তমান সময়ে যেভাবে যানবাহনের বিভিন্ন গাড়ি-ঘোড়া বেড়েছে সেই হিসাবে পুলিশ কিন্তু নিয়োগ হয়নি। যার কারণে যারা পুলিশে চাকরি করে তাদের ডিউটির সময় থেকে অনেক বেশি সময় তাদের ডিউটি করতে হয় আর সেই অতিরিক্ত সময় ডিউটি করার কারণে তারা গাড়ি ঘোড়ার ধরে জোরপূর্বক টাকা আদায় করে।

         এছাড়া ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের চেয়ারম্যান তথা ভাঙড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব স্বাধীনতা সংগ্রামীদের নিয়ে কিছু কথা বলেন আর সেই সব স্বাধীনতা সংগ্রামীদের মত সংগ্রামী হতে বললেন ভবিষ্যতে স্টুডেন্ট ফ্রন্টের ছাত্র-ছাত্রীদের এবং তাদের সব রকম সাহায্য করবে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। এবং এই স্টুডেন্ট ফ্রন্ডের নেতৃত্ব দিতে দিতে একদিন ভালো রাজনীতিবিদ হতে পারবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS