Followers

Ad

জামিন পেলেন isf নেতা কারীমূল মোল্যা জাহানারা বিবির স্বামী

জামিন পেলেন isf নেতা কারীমূল মোল্যা জাহানারা বিবির স্বামী 


   দীর্ঘ ৬৮ দিন জেল হেফাজতে থাকার পর আজকের রিলিজ পেলেন ভাঙ্গড়ের ISF দাপুটে নেতা কারিমুল মোল্যা যিনি ভাঙ্গড় ISF জেলা পরিষদের প্রার্থী জাহানারা বিবির স্বামী। সকলে অবগত আছেন গত পঞ্চায়েত নির্বাচনে ভোট গণনার দিন কি হয়েছিল। ভোট গণনার দিন ভোটে জিতেও সার্টিফিকেট না পাওয়া এবং কারেন্ট না থাকা সমস্ত বিষয় সকলে অবশ্যই জানেন। সেই সময় কারীমূলের মা থানায় মিসিং ডায়েরি করে। তারপর জাহানারা বিবি কে এরেস্ট করে পুলিশ। আবার জামিন পায় জাহানারা বিবি তারপর একই কেসে কারিমুলকে এরেস্ট করে পুলিশ। সেখান থেকে একের পর এক কেস দেওয়া হয় কারিমুলের নামে যাতে কারিমুল জামিন না পায়। যেদিন জামিনের ডেট হয় ঠিক তার আগের দিন শাসকদলের পক্ষ থেকে আবার কেস করা হয়। যার কারণে এই ৬৮ দিন তাকে জেল হেফাজতে থাকতে হয়।
      এখন কারিমুল এবং কারিমুলের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে বর্তমান শাসক দল যদি মনে করে যে এভাবে মিথ্যা কেস দিয়ে জেল জরিমানা ঘর-বাড়ি ভেঙ্গে ISF দলের নেতৃত্বকে দমানো যাবে তাহলে সেটা তারা ভুল ভাবছে‌। আমরা Isf করেছি ভবিষ্যতেও করবো কোন রকম কোন মিথ্যা কেস দিয়ে আমাদের আটকানো যাবে না। এবং এই যে কারিমুল জামিন পেল এতে শাসক দল খুবই দুঃখিত। অপরদিকে জাহানারা বিবি যে জেলা পরিষদ থেকে ভোটে দাঁড়িয়ে ছিলেন তার ফলাফল এখনো পর্যন্ত প্রকাশ হয়নি। জেলা পরিষদের ফলাফল এখনো হাইকোর্টে পেন্ডিং আছে।

    অ্যাডভোকেট ইয়াকুব আলী বলেন এইভাবে ISF এর শীর্ষ নেতৃত্বদের আটকে বর্তমান শাসক দল চাইছে তাদেরকে দমানোর এবং সাধারণ মানুষের কাছে তারা যে সম্মান নিয়ে দাঁড়িয়ে আছে সেটাকে মাটিতে মিশিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে যাতে সাধারণ মানুষ ভাবে যে কারিমুলের মত isf নেতারা কেসের আসামি। আইয়ুব আলী আরো জানান এইভাবে ISF নেতৃত্ব দেন আটকানো যাবে না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS