Followers

Ad

জওয়ান ছবির লাভের টাকা কে বেশি পান ? জানলে অবাক হবেন !


জওয়ান ছবির লাভের টাকা কে বেশি পান ? জানলে অবাক হবেন !


      শাহরুখ খান, নয়নতারা ছাড়াও নামকরা আরো কয়েকজন অভিনেতা-অভিনেত্রী জওয়ান ছবিতে অভিনয় করেছেন। শুধু ভারত নয়, পৃথিবীর বিভিন্ন দেশে সাড়া ফেলেছে শাহরুখ ও নয়নতারা অভিনীত অ্যাকশন থ্রিলার "জওয়ান"| পরিচালনা করেছেন অ্যাটলি। আর জওয়ান তার পরিচালিত পঞ্চম ছবি। কিন্তু এরা কেউ নয় অন্য একজন মানুষ এই ছবির মাধ্যমে বিপুল অর্থ তার পকেটে পুরছেন। 

      জানা গেছে মুক্তির দিন থেকেই রেকর্ড। প্রথম দিন ৭৫ কোটি টাকা ব্যবসা ছাড়াও আয়ের দিক থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে বলিউডের আলোচিত এই সিনেমা। ৭ই সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর এই সিনেমার আয় ইতিমধ্যে প্রায় হাজার কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে। কিন্তু এত বিপুল আয়ের সিংহভাগকে পাচ্ছেন জানেন ? যিনি পাচ্ছেন তিনি শাহরুখ, নয়নতারা কিংবা অ্যাটলি নন। 

     জওয়ান ছবিতে শাহরুখ খান নয়নতারা ও অ্যাটলি প্রচুর পরিশ্রম করেছেন। ছবিটি সাফল্যে প্রশংসাও পাচ্ছে তারা। কিন্তু লাভের লাভ যিনি করছেন তিনি আর কেউ নন তিনি শাহরুখ পত্নী গৌরী খান। জাওয়ান ছবিটি প্রযোজনা করেছেন গৌরী খান তাইতো লভ্যাংশের বেশিরভাগই যাচ্ছে গৌরী খানের অ্যাকাউন্টে। 

       গৌরী খানের এই জওয়ান ছবিটি নির্মাণ করতে 300 কোটি টাকা খরচ হয়েছে, মুক্তির মাত্র চারদিনেই খরচ তুলে নিয়েছে। জওয়ানে শুধু শাহরুখ ও নয়নতারা নন জওয়ান ছবিতে বিজয় সেতুপতি, দীপিকা পাডুকোন, প্রিয়মনি, সানিয়া মালহোত্রা ছাড়াও সঞ্জয় দত্তের মত নামকরা অভিনেতা অভিনেত্রী অভিনয় করেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS