Followers

Ad

ভাঙ্গড়ে ISF কর্মীর বাড়ি বোম বন্দুক কি বললেন ISF চেয়ারম্যান - isf bangla

ভাঙ্গড়ে ISF কর্মীর বাড়ি বোম বন্দুক কি ISF চেয়ারম্যান

ভাঙ্গড়ে ISF কর্মীর বাড়ি বোম বন্দুক কি বললেন ISF চেয়ারম্যান


        রবিবার দুপুরে কাশিপুর থানার পানাপুকুর গ্রামের ISF কর্মী শেখ করিমের বাড়ি থেকে দুটি বন্দুক সহ বোম তৈরির কিছু সরঞ্জাম উদ্ধার করেছে কাশিপুর থানা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কর্মীরা ওই ISF কর্মীর বাড়িতে হানা দেয়। সেখানে হানা দিয়ে একাধিক সামগ্রীর পাশাপাশি প্রচুর ধারালো অস্ত্র উদ্ধার করেছে। বিপুল পরিমাণ ধারালো অস্ত্র আগ্নেয়াস্ত্র এবং বোমা তৈরীর সরঞ্জাম পেল পুলিশ। ঘটনা সত্যি হলেও প্রশ্ন থেকে যায় অনেক, কারণ এর আগে নমিনেশন ফাইল জমা দেয়া থেকে শুরু করে ভাঙ্গড়ের বুকে যত দুর্নীতি মূলক বা খুনখারাবির ঘটনা ঘটেছে সব ঘটনার মূলে কিন্তু বর্তমান শাসক দল। এর আগে আমরা দেখেছি রাতের অন্ধকারে বোম বন্দুক বা বিভিন্ন রকম আগ্নেয়াস্ত্র আইএসএফ কর্মীদের বাড়িতে রেখে গিয়ে দিনের আলোতে তারা পুলিশ নিয়ে এসে ফাঁসানোর চক্রান্ত করেছিল। এবারেও হয়তো তার রথ বদল হয়নি এমনটি মন্তব্য করেছে বর্তমান ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা সিদ্দিকী সাহেব।

আরও পড়ুন: 👉 ভাঙ্গড়ে রাতারাতি একশোর অধিক TMC নেতাকর্মী জয়েন করলো ISF

        এই ঘটনা প্রসঙ্গে ISF চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব বলেন এটা হতে পারে বর্তমান শাসক দলের একটা চক্রান্ত। যেভাবে ভাঙড়ে তৃণমূল থেকে মানুষ আইএসএফের দিকে আসছে সেটা রুখে দেওয়ার জন্য তাদের ভয় দেখানোর চেষ্টা চালাচ্ছে বর্তমান শাসক দল। কারণ এটা আজ নতুন নয় এর অনেক আগে থেকেই এভাবেই বিভিন্ন রকম ভাবে চক্রান্ত চালিয়ে এসেছে বর্তমান শাসক দল যাতে মানুষ তাদের দল ছেড়ে ISF এ যোগদান না করতে পারে। 

        সাথে সাথে ISF চেয়ারম্যান এটাও জানান, যদি কোন ISF কর্মী এই ধরনের কাজ করেও থাকে তাকে আমরা সাপোর্ট করিনা। কারণ ISF দল কোনদিন বোম বন্দুক নিয়ে দল করে না। সেই শিক্ষাটা ISF দল দেয় না। যদি এরকম কাজ করেও থাকে তবে সে নিশ্চয়ই তৃণমূলের হয়েই কাজ করেছে। তৃণমূলের হয়ে ISF দলটাকে বদনাম এবং কালিমা যুক্ত করার চেষ্টা করেছে তাই তাকে আমরা কোনরকম ভাবে প্রশ্রয় দেব না।

দেখুন মুর্শিদাবাদের ইসলামপুরের জনসভা 👇


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS