Followers

Ad

কি আছে ISF দলটার মধ্যে ? কেন মানুষের ISF দলের প্রতি এত আগ্রহ ? কি উদ্দেশ্য ISF দল ?

কি আছে ISF দলটার মধ্যে ? কেন মানুষের ISF দলের প্রতি এত আগ্রহ ? কি উদ্দেশ্য ISF দল ? 


      ISF পার্টি চেয়ারম্যান নওশাদ সিদ্দিকী সাহেব বর্তমান সময়ে রাজনীতির সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ একজন মানুষ। যাকে নিয়ে শাসক দল সর্বসময় চিন্তিত হয়ে আছেন। মানুষটা যখন রাজনীতিতে এসেছিল তখন জনসাধারণের মাঝে একটা আতঙ্ক কাজ করছিল একে বাচ্চা মানুষ তার উপরে স্টেজে উঠে কোনরকম কোন কথাই বলতে পারে না সে করবে রাজনীতি ? নওশাদ সিদ্দিকীর অনেক প্রোগ্রামে আমরা তৎকালীন সময়ে গিয়েছি কিন্তু সেই হিসাবে তারার মাঝে পারফরম্যান্স দেখতাম না। কিন্তু বর্তমান সময়ে রাজ্যের সবচেয়ে দাপটে নেতা হলো পীরজাদা সিদ্দিকী সাহেব। এই নওশাদ সিদ্দিকী সাহেবকে প্রথমদিকে শাসক দল কোন দামই দিত না কারণ তারাও ভাবতো যে এই চুটকে ছেলেটা দলের কি বোঝে দল কিভাবে চালাবে? বিভিন্ন রকম ভাবে তাকে অবহেলা করত। কিন্তু বর্তমান সময়ে শাসকদলের রাতের ঘুম হারাম করে দিয়েছে একটাই বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। 
        আজ প্রত্যেকটা মানুষের মুখে মুখে একটাই নাম নওশাদ সিদ্দিকী সাহেব প্রত্যেকটা মানুষের অন্তরে অন্তরে গেঁথে রেখেছে এই নওশাদ সিদ্দিকীর ছবি। কারণ তিনি রাজনীতির কোনো রকম কোনো অর্থ শর্ত নিজের কাজে লাগায় না সর্বসময় অবহেলিত নিপীড়ন মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য সহযোগিতা করেন যেখানে বর্তমান শাসক দল মানুষের উপরে কঠোর থেকে কঠোরতর অত্যাচার করে চলেছে। সেখানে তাদের পাশে দাঁড়িয়ে তাদের বাঁচার অধিকার দিয়েছে পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। বর্তমান সময়ে যদি সাধারণ মানুষের রায় তাদের উপরে ছেড়ে দেওয়া হয় সেখানে তারা বেছে নেবে একমাত্র নওশাদ সিদ্দিকী সাহেবকে কিন্তু বর্তমানে ভোটের নামে হচ্ছে শুধু খুুনো খুনি ক্ষমতা দখারে দখলের লড়াই। তাইতো একটা নির্বাচনে কত মায়ের কোল খালি হয় কত সন্তান এতিম হয় আর কত বউ বিধবা হয়। 
        প্রকৃত রাজনীতিবিদ নেতা কেমন হয় সেটা দেখিয়ে দিলেন ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব তিনি সর্বসময় নিজেকে ছোট করে দেখতে চান। দেশের মানুষ রাজ্যের মানুষ যাতে সুখে শান্তিতে থাকতে পারে তার জন্য সবই কিছু করতে রাজি। যেখানে বর্তমান শাসক দল তাদের ক্ষমতা দখলের লড়াই করেই যাচ্ছে তারা কোনদিন হার মানতে রাজি নয় তাতে মানুষের প্রাণহানি হলেও কোনরকম দ্বিধাবোধ করছে না। তাইতো আজ মানুষ রাজ্যের একমাত্র বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব কে বেছে নিয়েছে। সে শাসকদলের লোক হোক আর অন্য দলের লোক হোক সকলের মনে কিন্তু নওশাদ সিদ্দিকীর জায়গা তবে শাসকদলের যেসব গুন্ডা মস্তান নেতা তাদের ভয়ে সাধারণ মানুষ কিছু বলতে পারে না কিন্তু তাদের মনে মনে একটাই বিধায়ক সেটা হল নওশাদ সিদ্দিকী সাহেব।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS