Followers

Ad

জয়নগরে তিন শতাধিক মানুষ MIM ও TMC ছেড়ে ISF এ যোগদান করেন - ISF Bangla


জয়নগরে তিন শতাধিক মানুষ MIM ও TMC ছেড়ে ISF এ যোগদান করেন 

          ২১শে আগষ্ট ২০২৩ সোমবার জয়নগর বিধানসভা কেন্দ্রে  ISF এর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় জীবন মন্ডলের হাটে । উক্ত ISF এর কর্মী সম্মেলন থেকে মীম পার্টি ও টি এম সি পার্টি থেকে প্রায় 300 অধিক মানুষ ISF পার্টিতে যোগদান করেন। মাননীয় মেঘনাথ হালদার এবং হোসেন গাজীর উপস্থিতিতে এবং স্থানীয় এলাকার ISF কর্মীদের অনুমতিতে জয়নগর বিধানসভা ও ব্লকের কনভেনার এর দায়িত্ব দেওয়া হয় সুজাউদ্দিন মন্ডল কে। 
         যে সকল মানুষ MIM এবং TMC পার্টি থেকে ISF পার্টিতে যোগদান করেন তাদের বক্তব্য আমরা টিএমসি পার্টির শুরু থেকেই তাদের সাথে দল করে আসছি আজও পর্যন্ত আমরা কোন রকম সুযোগ-সুবিধা পায়নি। সাথে সাথে উন্নয়নের দিক থেকেও তেমন একটা সাড়া পায়নি পরিবর্তে আমরা পেয়েছি অত্যাচার অনধিকার এবং আমাদের উপরে বিভিন্ন রকম ভাবে চলেছে স্টিম রোলার। গত কয়েক বছর ধরে আমরা দেখছি ISF পার্টির চেয়ারম্যান তথা ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব সাধারণ গরিব দুস্থ অসহায় খেটে খেকো মানুষের পাশে দাঁড়িয়ে তাদের অধিকার বুঝে দেওয়ার দায়িত্ব নিয়ে সুন্দর ভাবে কাজ করে চলেছে। তানার ব্যবহার আমাদের খুবই সুন্দর লেগেছে, তাই আজকে আমরা MIM এবং TMC পার্টি ছেড়ে ISF পার্টিতে যোগদান করলাম সাথে সাথে তারা আরো বলেন ISF পার্টিতে যোগদান করতে পেরে আমরা নিজেদেরকে ধন্য বলে মনে করছি। এবং ভবিষ্যতে যতই বাধা বিপদ আসুক না কেন আমরা ISF পার্টির পাশেই থাকবো ।


          অপরদিকে মেঘনাদ হালদার ও হোসেন গাজী নতুন যোগদান করা মানুষের পাশে দাঁড়িয়ে নিজেদের মূল্যবান বক্তব্য রাখেন এবং তাদের সুন্দরভাবে পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেন। সাথে সাথে বর্তমান শাসক দল সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন। বর্তমান শাসক দলের নেতা মন্ত্রীরা যেভাবে সরকারের কাছে বিভিন্ন কেলেঙ্কারিতে জড়িয়ে জড়িয়ে যাচ্ছে তাতে করে তাদের সময় ঘনিয়ে এসেছে তারা আর বেশিদিন শাসন ক্ষমতা ধরে রাখতে পারবে বলে মনে করেন না মেঘনাথ হালদার এবং হোসেন গাজী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS