Followers

Ad

শুভমান গিল ভারতীয় টেস্ট দলে জায়গা পাওয়ার যোগ্য নন : দীনেশ কার্তিক


শুভমান গিল ভারতীয় টেস্ট দলে জায়গা পাওয়ার যোগ্য নন : দীনেশ কার্তিক


        দীনেশ কার্তিক বলেছেন, শুভমান গিল ভারতীয় টেস্ট দলে জায়গা পাওয়ার যোগ্য নন। 19 টেস্ট ম্যাচের পর গিলের গড় মাত্র 31.06 সেঞ্চুরিয়ান টেস্টের প্রথম ইনিংসে শুভমান গিল 2 রান এবং দ্বিতীয় ইনিংসে 26 রান করেন। প্রথম ইনিংসে 12তম ওভারের প্রথম বলেই ভারতকে বড় ধাক্কা দেন নান্দ্রে বার্গার। শুভমান গিলকে উইকেটরক্ষক ভেরেনির হাতে ক্যাচ আউট করে ভারতকে তৃতীয় ধাক্কা দেন বার্গার। উইকেটরক্ষক ভালো ক্যাচ নিলেও আম্পায়ার তাকে নট আউট ঘোষণা করেন।

       দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা ডিআরএস নেন, যাতে দেখায় যে বলটি গিলের গ্লাভস স্পর্শ করে এবং উইকেটরক্ষকের গ্লাভসে শেষ হয়। 12 বলে মাত্র 2 রান করে প্যাভিলিয়নে ফেরেন শুভমন গিল। দ্বিতীয় ইনিংসে মার্কো জানসেন 14তম ওভারের শেষ ইয়র্কারে শুভমান গিলকে 26 রানের ব্যক্তিগত স্কোরে ক্লিন বোল্ড করেন। দীনেশ কার্তিক বলেছেন, 3 জানুয়ারি থেকে শুরু হওয়া কেপটাউন টেস্টই শুভমান গিলের জন্য শেষ সুযোগ। সে যদি কোনো চিহ্ন রেখে যেতে না পারে, তাহলে শুভমন গিলের জন্য টেস্ট ক্রিকেটের দরজা চিরতরে বন্ধ হয়ে যাবে।
 
         দীনেশ কার্তিক আরো বলেছেন মিডল অর্ডারে সরফরাজ খানকে মিস করছে ভারতীয় দল। ডিকে বলেন, সরফরাজ খানের চেয়ে অন্য কোনো ব্যাটসম্যান ভারতের টেস্ট দলে জায়গা পাওয়ার যোগ্য নয়। ঘরোয়া ক্রিকেটে নিজেকে প্রমাণ করেছেন তিনি। রঞ্জি ট্রফির পারফরম্যান্সের ভিত্তিতে সরফরাজের অবশ্যই টেস্ট দলে সুযোগ পাওয়া উচিত। সেঞ্চুরিয়ান টেস্টে সরফরাজ খান থাকলে ভারতের এমন দুর্দশা হত না। আমি আশা করি শীঘ্রই সরফরাজ ভারতীয় টেস্ট জার্সি পাবেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS