Followers

Ad

আজ মুক্তি পাচ্ছে তামিল মুভি ডেভিল - Devil tamil movie


আজ মুক্তি পাচ্ছে তামিল মুভি ডেভিল


      আজ তামিল মুভি ডেভিল মুক্তি পাচ্ছে তামিলনাড়ু তথা সারাদেশের সমস্ত প্রেক্ষাগৃহে । এই নিয়ে রীতিমতো তামিলনাড়ু রাজ্যের বিভিন্ন প্রেক্ষাগৃহে রীতিমতো দর্শকদের হৈচৈ শুরু হয়েছে যদিও এখনো পর্যন্ত মুভি কতটা মানুষের আকর্ষণ করতে পারবে সেটা জানা যায়নি তবে যেহেতু তামিল অর্থাৎ সাউথ ইন্ডিয়ান মুভি সেহেতু অবশ্যই এই ডেভিল মুভিতে আকর্ষণ থাকবে এবং এই ডেভিল মুভি মানুষকে মুগ্ধ করবে। কারণ আমরা দেখেছি শুধু ভারতবর্ষ কেনো সারা পৃথিবীতে সাউথ ইন্ডিয়ান মুভির একটি বিশেষত রয়েছে ‌। আর তাইতো সাউথ ইন্ডিয়ান মুভি মানুষ দেখতে এত ভালবাসে। সাউথ ইন্ডিয়ান মুভি গুলোর খুব সুন্দর কাহিনী এবং বিশেষ করে এদের অ্যাকশান মুভিগুলো অবশ্যই দেখতে মানুষ ভালোবাসে তবে এই ডেভিল কিন্তু হরর মুভি।

      ডেভিল একটি তামিল হরর ড্রামা যা লিখিত এবং পরিচালনা করেছেন আথিত্য। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শামনা কাসিম ওরফে পূর্ণা, বিদ্যার্থ এবং ত্রিগুন। এটি মারুথি ফিল্মস এবং টাচ স্ক্রিন এন্টারটেইনমেন্ট ব্যানারের অধীনে রাধাকৃষ্ণান এবং এস হরি দ্বারা অর্থায়ন করা হয়েছে। সিনেমাটোগ্রাফি করেছেন কার্তিক মুথুকুমার। পরিচালক মাইসকিন এই চলচ্চিত্রের জন্য একজন সঙ্গীত রচয়িতা হিসেবে আত্মপ্রকাশ করেন এবং মেরুদন্ড-শীতল আবহ সঙ্গীত স্কোর করেন। সম্পাদক এলায়রাজা কাট এবং ট্রিম অংশে কাজ করেন। মিউজিক্যাল লেবেল পেয়েছে সনি মিউজিক সাউথ।


      গল্পটি একটি সদ্য বিবাহিত দম্পতিকে ঘিরে। তারা দুজনই তাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু করেছিলেন কিন্তু কয়েক মাস পরে, তাদের মধ্যে একটি বিশাল ব্যবধান তৈরি হয়েছিল। তারা তাদের বিবাহিত জীবন সম্পর্কে চিন্তা করা বন্ধ করে দেয় এবং আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয়। তারপর একটি মোড় আসে তাদের অতীতের পাপ উভয়ই তাদের কাছে ধরা দেয় যার পরিণতি মৃত্যু। তাদের জীবনে যা ঘটবে তার মূল বিষয়।

মুক্তির তারিখ

ছবিটির মুক্তির তারিখ আজ অর্থাৎ 2023 সালের ২৯শে ডিসেম্বর

কাস্ট

ডেভিল তামিল সিনেমার গুরুত্বপূর্ণ কাস্ট নীচে তালিকাভুক্ত করা হয়েছে

শমনা কাসিম পূর্ণা, অ্যালেক্সের চরিত্রে বিদ্যার্থ, থ্রিগুন, সাজি চেন, আদিত অরুণ, শুভশ্রী রায়গুরু

পরিচালক আথিত্য, প্রযোজক রাধাকৃষ্ণান, এস হরি, জেনার হরর ড্রামা, কাস্ট শামনা কাসিম, বিদ্যার্থ, থ্রিগুন, চিত্রগ্রাহক কার্তিক মুথুকুমার, সম্পাদক ইলায়রাজা, মিউজিক মাইস্কিন, প্রযোজনা সংস্থা মারুথি ফিল্মস, টাচ স্ক্রিন, এন্টারটেইনমেন্ট, ভাষা তামিল, পর্যালোচনা ভাল (ট্রেলার উপর ভিত্তি করে), রেটিং 2/5 (ট্রেলারের উপর ভিত্তি করে), বক্স অফিস কালেকশন এখনো আপডেট করা হয়নি, রান টাইম 2 ঘন্টা 18 মি (নিশ্চিত নয়), সেন্সর সার্টিফিকেট U/A, লতা, ডেভিল তামিল সিনেমা

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS