Followers

Ad

হাওড়া উনসানিতে ISF ডাকে নওশাদ সিদ্দিকী - ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী এবং খারিজি মাদ্রাসা নিয়ে মুখ খুললেন

হাওড়া উনসানিতে ISF ডাকে নওশাদ সিদ্দিকী - ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী এবং খারিজি মাদ্রাসা নিয়ে মুখ খুললেন


    আজ ৯.৮.২০২৩ বুধবার হাওড়া জেলার উনসানিতে আদিবাসী দিবস উপলক্ষে এবং ক্ষতিগ্রস্ত কাপড় ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর উপলক্ষে এক জনসভার আয়োজন করেছিল গ্রামবাসী বৃন্দরা। উক্ত জনসভায় আই এস এফ পার্টির রাজ্যস্তর থেকে শুরু করে সমস্ত পদাধিকারীরা ছিল উপস্থিত এবং সর্বোপরি উপস্থিত ছিলেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। উক্ত জনসভা থেকে পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব ২০২৪ এর লোকসভা নির্বাচনকে সামনে রেখে খুবই গুরুত্বপূর্ণ কিছু তথ্য সাধারণ মানুষের সামনে তুলে ধরলেন। সাথে সাথে গত কয়েকদিন আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যে মুসলমানদের মাদ্রাসা গুলোর বিষয়ে মুসলমান ইমাম সাহেবদের একুশে আগস্ট সম্মিলিতভাবে কিছু আলাপ আলোচনার ডাক দিয়েছেন সেই উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছু কথাবার্তা জানিয়েছেন সকল ইমাম মুয়াজ্জিনদের লক্ষ্যকরে। 

      পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব আরো জানান বাংলার সব খারিজী মাদ্রাসা গুলোকে সরকারের আওতায় আনা হচ্ছে সেটা আমি বিরোধিতা করবো না কিন্তু যে সমস্ত মাদ্রাসাগুলো বেকার পড়ে আছে কিংবা মাদ্রাসাগুলোতে শিক্ষকের অভাবে চালানো সম্ভব হচ্ছে না সেই সব মাদ্রাসাগুলোর দিকে আগে না দেখে রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বপ্রথম খারিজি মাদ্রাসাগুলোর দিকে লক্ষ্য করছেন এতে অন্য কোন চালাকি নেই তো ? এই প্রসঙ্গে পীরজাদা নওশাদ সিদ্দিকী আরো বলেন এইসব কথাগুলো যখনই আমি জনসাধারণের সামনে তুলে ধরছি তখনই আমাকে রাজ্যের মুখ্যমন্ত্রী আরএসএস বা বিজেপির সাথে ঘনিষ্ঠ সম্পর্ক আছে বলে মানুষের সামনে ভুল বোঝানোর চেষ্টা করে চলেছে। রাজ্যের মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ করে পীরজাদা নাশাদ সিদ্দিকী সাহেব বলেন বেশি টাকা তো দূরের কথা বিজেপির কাছ থেকে আমি এক টাকা নিয়েছি এরকম কোন যদি প্রমাণ দেখাতে পারে আমার যা সাজা দেবে আমি তাই মাথা পেতে মেনে নেব। 

     পীরজাদা নাসা সিদ্দিকী সাহেব আরো জানান আমার সম্পর্কে সাধারণ মানুষকে ভুল বোঝানোর জন্য বিজেপি নেতাদের সাথে আমার ফটো কাটিং করে মানুষের সামনে তুলে ধরছে। যাতে সাধারণ মানুষ আমার প্রতি রাগান্বিত হয়। তবে আমি সর্বসাধারণ মানুষের উদ্দেশ্যে বলতে চাই আমার সম্পর্কে কোন রকম কোন অভিযোগ থাকলে অবশ্যই আমাকে জানাবেন আর দিদি আস্তে আস্তে যেমন মুসলমানদের ইমাম সাহেব এবং মোয়াজ্জিনদের সাথে কথা বলতে শুরু করেছে এরকমই আমার সঙ্গে সাধারণ মানুষ থাকলে আমি একদিন দিদিকে সমস্ত জনসাধারণের মাঝখানে তুলে নিয়ে আসব। এটা আমার চ্যালেঞ্জ বললেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS