Followers

Ad

ত্বহা সিদ্দিকী ও আব্বাস সিদ্দিকী - চাচা ভাইপোর মধ্যে পার্থক্য কি ? isf news


ত্বহা সিদ্দিকী ও আব্বাস সিদ্দিকী - চাচা ভাইপোর মধ্যে পার্থক্য কি ?

        আদর্শ কাকে বলে দেখুন ! একদিকে ত্বহা সিদ্দিকী হুজুর নিজের ভাইকে মিথ্যাচার বলে অপমান করছে । মিথ্যাচার কেন বললাম ? ইব্রাহিম হুজুরের মাথায় পুলিশ লাঠিচার্জ করলো সেখানে ত্বহা সিদ্দিকী বলছে রং লাগিয়ে নাটক করছে । ত্বহা সিদ্দিকী একজন পীরের আওলাদ হয়ে নিজের ভাইয়ের বিরুদ্ধে নিজে, কি করে এরকম বড় একটা মিথ্যাবাদী বলে অপমান করতে পারলো ! অপরদিকে, তাদেরই রক্ত পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান বলছে ওটা আমার চাচা হয়। কি বলি বলেন তো ? শুধু চাচা বলে কিছু বলতে পারছি না। তাহলে এখান থেকে আমরা কি শিক্ষা পাই , যে শিক্ষাটা আছে আমাদের প্রাণপ্রিয় আব্বাস সিদ্দিকী ভাইজানের মধ্যে সেই শিক্ষাটা নেই তানারি চাচা ত্বহা সিদ্দিকী হুজুরের মধ্যে। 

       ত্বহা হুজুর তোমরা তো সিদ্দিকের বংশধর । তোমরা তো সত্যবাদী, তাহলে তোমার মুখ থেকে সর্ব সময় মিথ্যা কথা কেন বার হয়, আসলেই আমার মনে হয় তোমার টাইটেলটা সিদ্দিকী না হয়ে অন্য কিছু হওয়া দরকার ছিল। কারণ, সিদ্দিক মানে সত্যবাদী। তুমি সেই সত্যবাদীর মান-মর্যাদা রক্ষা করতে পারো না। আর কোনদিনও পারবে বলেও মনে হয় না। তাই তোমাকে সিদ্দিকী বলতে আমার লজ্জা বোধ হয়। তুমি যদি সিদ্দিকী হতে তাহলে নিজের ভাই ভাইপোর বিরুদ্ধে এরকম ব্যবহার করতে পারতে না। অপরদিকে বর্তমান শাসক দলের হয়ে এই ভাবে চাটুকারিতা করতে পারতে না।

      সারাক্ষণ রাজমহল ঘরে বসে বসে সোশ্যাল মিডিয়াতে নিজেরই বিরুদ্ধে করা অভিযোগের ভিডিও গুলো অবশ্যই নিজে দেখছেন তারপরেও নিজের একটু লজ্জা বোধ হয় না। শুধু নিজের ক্ষমতা বা গদি টাকে আগলে রাখার জন্য। নিজের ভাই ভাইপোর বিরুদ্ধে যে এরকম মিথ্যা বদনাম করতে পারে সে কি করে সিদ্দিকী হবে ! 

       ভাইপোর কাছ থেকে এখনো তোমার শিক্ষা নেওয়া দরকার কারণ সে ভাইপো বলে আজও তোমার সম্মান করে যাচ্ছে। না হলে হয়তো অনেক কিছু করতে পারতো কারণ তার পেছনে লক্ষ কোটি যুবক আর তোমার পিছনে যারা আছে তারা একমাত্র শাসক দলের পা চাটা কুত্তা। শাসক দলের ক্ষমতা যতদিন আছে ততদিন তারা তোমার পাশে এসে বসবে তোমার গুনগান গাইবে শাসকদলের ক্ষমতা যেদিন চলে যাবে তোমার পেছনে আর কেউ থাকবে না তাই বলি এখনো সময় আছে নিজেকে শুধরে নিন ভাই ভাইপোদের সাথে আপোসে মীমাংসিত হয়ে ভাই ভাইপো সবাই এক হয়ে যান তাতে ফুরফুরা শরীফের মান ইজ্জত রক্ষা হবে এবং আপনাদের মান-সম্মান বাড়বে না হলে আস্তে আস্তে ফুরফুরা শরীফের ঐতিহ্য মাটির সাথে মিশে যাবে সেটা আমরা ফুরফুরার অন্ধভক্ত হয়ে মেনে নিতে পারব না।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS