Followers

Ad

সরবেড়িয়া গরু হাঁটায় মিলল মোতালেব মোল্লার লাশ - isf bangla

সরবেড়িয়া গরু হাঁটায় মিলল মোতালেব মোল্লার লাশ


  বাসন্তী থানা এবং জিবনতলা থানার সীমান্ত এলাকায় মিলল মোতালেব মোল্লা নামের এক ব্যক্তির লাশ। এই মোতালেব মোল্লা পেশায় হকার গ্রামে গ্রামে তিনি কাপড় বিক্রি করতেন। এই মোতালেব মোল্লার দুটো পুত্র সন্তান এবং চারটে কন্যা সন্তান আছে। কে বা কারা রাতের অন্ধকারে মেরে ফেলে এই মোতালেব মোল্লাকে। যে সরবেড়িয়া জনবহুল এলাকা, সেই জনবহুল এলাকায় একজন নিরীহ মানুষকে মেরে ফেলে বস্তা বন্ধ করে নর্দমায় ফেলে দেওয়াটা খুবই সহজ ব্যাপার নয়। তাই মানুষের মুখে বিভিন্ন রকম সন্দেহজনক প্রশ্ন উঠে আসছে। এই নিয়ে চাঞ্চল্যকর ছড়িয়ে পড়ে গোটা এলাকায় শেষপর্যন্ত যখন লাশ পৌঁছে গন্ধ ছুটতে আরম্ভ করে সেই সময় স্থানীয় সিভিক ভলেন্টিয়ার এবং স্থানীয় মানুষ উদ্ধার করে এই বস্তা জড়ানো লাশ। এখনো পর্যন্ত ঘটনার সাথে জড়িত আছে এমন কোন মানুষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়নি এবং কোনরকম কোন সন্দেহজনক ভাবে কাউকে গ্রেফতার করা হয়নি। তবে পুলিশ ইনফেক্টিভেশন চলছে, যথাযথ ঘটনার সব প্রকাশ করা হবে বলে জানিয়েছেন।

       স্থানীয় মানুষের মধ্যে কেউ কেউ বলতে চাইছেন তিনি হয়তো নেশা করতেন। যদি নেশা করে মরবেন তাহলে রাস্তাঘাটে পড়ে থাকতে দেখা যাবে তাকে বস্তা বন্দী করে দোকান ঘরের পেছনে নর্দ আমায় ফেলে দেওয়ার কোন মানেই ওঠে না। নিশ্চয়ই এইটা চক্রান্ত করে ঘটানো হয়েছে যার ফলে মেরে ফেলার পর তাকে বস্তা বন্দী করে গরু হাটার দোকানের পিছনে নর্দমাতে ফেলে দেওয়া হয়েছে। এলাকার চাঞ্চল্যকর অবস্থা শান্ত করার জন্য জীবনতলা থানা এবং বাসন্তী থানার পুলিশ উপস্থিত হন এবং স্থানীয় বাসিন্দারা জানান এই ঘটনার মূলে কারা আছে অবিলম্বে তদন্ত করা চাই।

    সেই সাথে কিছু কিছু অরাজনৈতিক সংগঠনের দাবি এই যে মোতালেব মোল্লার স্ত্রী বিধবা এবং ছেলে-মেয়েগুলো এতিম হয়েছে তাদের দায়িত্ব বাসন্তী থানার এমএলএ শ্যামল মন্ডল এবং জীবনতলা থানার এমএলএ মাননীয় শওকত মোল্লা মহাশয়কে নেওয়ার জন্য।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS