Followers

Ad

তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান ফিরহাদ হাকিমের জামাই - isf bangla

তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান ফিরহাদ হাকিমের জামাই

      তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করেছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের জামাই ইয়াসির হায়দার। প্রাক্তন দল তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অধীর রঞ্জন চৌধুরীর হাত থেকে কংগ্রেসের পতাকা তুলে নেন তিনি। তবে জামাইয়ের দল বদলে গুরুত্ব দিচ্ছেন না শ্বশুর। সামনে লোকসভা ভোট জামাই দল ছাড়লেন রাজ্যের মন্ত্রীমহলে গুঞ্জন পড়ে গেছে। আর মাত্র কয়েক মাস পরেই লোকসভা ভোট তার মধ্যেই তৃণমূলের রাজ্য সম্পাদক ইয়াসির হায়দার। দল ছাড়লেন এর প্রভাব পড়বেই দলের উপরে। দল ছাড়া কে কেন্দ্র করে শাসকদল বড় একটা ধাক্কা খেলো। ইয়াসির হায়দার দল ছাড়ার আগে প্রাক্তন দলের সাথে কোন রকম কোন আলোচনা না করেই একাই নিজের থেকে কংগ্রেসে যোগ দেন কারণ তানার বক্তব্য শাসকদলের প্রত্যেকটা নেতা মন্ত্রী বিভিন্ন রকম চক্রান্তের সাথে যেমন কাঠ মানি থেকে শুরু করে কয়লা পাচার গরু পাচার বিভিন্ন রকম তোলাবাজি-দুর্নীতির সঙ্গে যুক্ত । কিন্তু আমি কোনরকম কোন তোলাবাজি-দুর্নীতির সাথে যুক্ত ছিলাম না তাই আমি প্রাক্তন শাসক দলের সাথে কোন রকম কোন আলোচনা না করেই যোগ দিয়েছি কংগ্রেস দলে । ইয়াসির হায়দার আরো বলেন আমার যতটা সাধ্য আমি সবটুকুই দিয়েছি দলের জন্য কোনদিন কোন রকম কোন চক্রান্তের সাথে জড়িত ছিলাম না।

         ২০২১ সালে বিধানসভা ভোটের সময় টিকিট না পেয়ে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন ইয়াসির হায়দর। ফেসবুকেও পোস্ট করেন। তখন থেকেই বিদ্রোহী হিসাবে পরিচিত ইয়াসির। এবার লোকসভা ভোটের প্রাক্কালে ঠেকানো গেল না তাঁকে। অধীরের পাশে বসে তুলে নিলেন হাত পতাকা। ইয়াসির হায়দার বর্তমান কংগ্রেস দল সম্পর্কে আরো কথা জানান যে আসছে লোকসভা নির্বাচনে কংগ্রেস ভালো ফলাফল করবে বলে আশ্বাস দিয়েছেন তিনি। সাথে সাথে ইয়াসির হায়দার নব নিযুক্ত হওয়া কংগ্রেস পার্টির সমস্ত রকম কার্যকলাপকে মেনে নিয়ে বিরোধী দলকে পরাস্ত করার আশ্বাস দিয়েছেন তিনি। 

      অন্যদিকে কলকাতার মেয়র ফিরাদ হাকিম তানার আত্মীয় অর্থাৎ জামাই এইভাবে দল থেকে বার হয়ে আসার প্রতি কোনো রকম কোনো আক্ষেপ প্রকাশ করলেন না। যদিও ইয়াসির হায়দার দল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ায় রাজনৈতিক মহলে একটা গুঞ্জন শুরু হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS