Followers

Ad

আমেদাবাদে জলসা করলেন পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান - isf bangla


 আমেদাবাদে জলসা করলেন পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান


          ১৩.৮.২০২৩ রবিবার সুরাটের আমেদাবাদে জলসা করলেন আহলে সুন্নাতুল জামাতের কর্ণধর তথা পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। এই আমেদাবাদে প্রত্যেক বছর যথারীতি সময়ে জলসা হয় আর এই জলসাটা আয়োজন করেন বাংলা ভাষাভাষী মানুষ যারা বিভিন্ন রকম কর্মের জন্য এই সুরাট বা আমেদাবাদে গিয়ে থাকেন। প্রতিবছর বাংলার কোন না কোন আলেমদেরকে নিয়ে তারা এই জলসাটা অনুষ্ঠিত করেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখেছি, কলকাতা বিমানবন্দরে আব্বাস সিদ্দিকী ভাইজান পৌঁছানোর পর থেকেই শুরু হয় সোশ্যাল মিডিয়াতে আব্বাস ভাইজানের বিভিন্ন ফটো ফুটেজ । 

      তারপর যখন আমেদাবাদের বিমানবন্দরে গিয়ে নামেন সেখানেও তারা ভাইজানকে সুস্বাগতম জানানোর জন্য এসেছিলেন আমেদাবাদের বিমানবন্দরে। সেখানে স্বাগতম জানানোর ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় দেখে প্রত্যেকটা ফুরফুরা পনতি মানুষের হৃদয় ভরে গেল। আসলেই জানারা বড় ভাইজানকে দাওয়াত করে ওখানে জলসার জন্য নিয়ে গেছেন তারা সকলেই বাঙালি আর বাঙালিরা অবশ্যই জানে মেহমানদের কিভাবে আদর যত্ন করতে হয়। সেখানে রাত্রে জলসা হয়েছে আমরা ইউটিউব বা ফেসবুকের মাধ্যমে যারা আব্বাস সিদ্দিকী ভাইজান কে ভালবাসি, তারা সকলে অবশ্যই আমরা জলসাটা উপভোগ করেছি যে জলসার অধিকাংশ সময়টুকু আলোচনা করা হয়েছে ইমাম হোসাইন রাদিয়াল্লাহু তা'আলা আনহু এবং ঈমান হোসাইন রাদিয়াল্লাহু তা'আলা আনহু কে নিয়ে। দু'ঘণ্টার অধিক সময় জলসা করলেন এবং হাজার হাজার মানুষের সমাগম হয়েছিল এই জলসাতে।

         সর্বশেষে রাজ্য ছেড়ে রাজ্যের বাইরে থাকা সকল মুসলমান ভাইদের জন্য খাস করে দোয়া চাইলেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের কর্ণধর তথা পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। মানুষ ভাইজানের জলসা শুনে মুগ্ধ। শুধু তাই নয় বড় ভাইজান যেখানেই যাক সেখানেই কিন্তু মানুষের ঢল নেমে আসে আর সেটাই প্রমাণ করে দিল আজকেরে আমেদাবাদের মানুষ। তাই সকল মুসলমান ভাইদের উদ্দেশ্য একটাই কথা বলব ফুরফুরা শরীফের মতাদর্শে যারা চলেন অবশ্যই মতভেদ না করে আপনারা ফুরফুরা শরীফকেই মেনে চলুন সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন সুন্দর থাকবেন এই দোয়া করি, ধন্যবাদ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS