Followers

Ad

গঙ্গাসাগর মেলা ও পূজা মন্ডপে কোটি কোটি টাকা আর ইমাম মুয়াজ্জিনদের ডেকে অপমান, মুখ খুললেন হোসেন গাজী

 

গঙ্গাসাগর মেলা ও পূজা মন্ডপে কোটি কোটি টাকা আর ইমাম মুয়াজ্জিনদের ডেকে অপমান, মুখ খুললেন হোসেন গাজী


         বর্তমান শাসক দলের বিরুদ্ধে মুখ খুললেন হোসেন গাজী তানার বক্তব্য বিভিন্ন রকম ভাবে কলা কৌশল করেও যখন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের আটকানো যাচ্ছে না তখন তাদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আটকানোর চেষ্টা করছে বর্তমান শাসক দল। কারণ বর্তমান শাসক দল জেনে গিয়েছে তাদের পিছনে দেয়াল ঠেঁকে গিয়েছে। আর কিছু করার নেই তাই সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে যারা স্কলারশিপ ছাত্র এবং বিশেষ করে ইমাম মুয়াজ্জিনদের না হাত করতে পারলে ২০২৪ এর লোকসভা নির্বাচনে গোহারা হারতে হবে বর্তমান শাসক দলকে তাই তারা ইমাম মুয়াজ্জিনদেরকে নিয়ে এরকম একটা নাটক করার মতো ভাবনা চিন্তা করেছিল কিন্তু ব্যর্থ হয়েছে সেই পরিকল্পনা থেকে।

      কারণ সকলেই অবগত আছেন গত একুশে আগস্ট নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ইমাম মুয়াজ্জিনদেরকে নিয়ে একটি সমাবেশ করেছিলেন বর্তমান রাজ্যের মুখ্যমন্ত্রী । সেই সমাবেশে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এসেছিলেন ইমাম মুয়াজ্জিন। যে সকল ইমাম মুয়াজ্জিন সমাবেশ এসেছিলেন তাদের আশা ছিল তাদের ভাতা বৃদ্ধি নিয়ে। তারা ভেবেছিলেন যে আমাদের ভাতা ইমামদের দশ হাজার এবং মুয়াজ্জিনদের আট হাজার টাকা ঘোষণা করা হবে। যখন তাদের ভাতা বৃদ্ধি করার কথা ঘোষণা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভাতার কথা শুনেই সাথে সাথে স্টেডিয়াম ছেড়ে চলে আসতে বাধ্য হন রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা ইমাম মোয়াজ্জিনগণ।

যেদিন ইমাম মুয়াজ্জিনদের ভাতা ঘোষণা করেন ঠিক তার পরের দিন হিন্দুদের পূজা উপলক্ষে দশ হাজার টাকা বৃদ্ধি হয় তাহলে মুসলমানদের বৃদ্ধি হল ৫০০ টাকা। অথচ হিন্দুদের বৃদ্ধি হল দশ হাজার টাকা। এদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী বলছে কোষাগারে কোন টাকা নেই। টাকা থাকলে আরো বেশি করে দিতাম এইসব বিষয় নিয়ে মুখ খুললেন দেশ বাঁচাও সামাজিক কমিটির সম্পাদক হোসেন গাজী

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS